কাঁদলেন পরীমনি

SHARE

porimoniপরীমনি অভিনীত মুক্তি পাওয়া প্রথম সিনেমা ভালোবাসা সীমাহীন। বহু প্রতীক্ষার পর গত ২৭ ফেব্রুয়ারি, সারাদেশে মুক্তি পেয়েছে এ চলচ্চিত্রটি। মুক্তির ৪ দিন পরে সিনেমাটি প্রেক্ষাগৃহে দেখতে গিয়ে কেঁদে ফেললেন এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘আমাকে আজ নায়িকা হওয়ার সুযোগ করে দিয়েছেন- পরিচালক শাহ আলম মন্ডল ভাই। তিনি সিনেমাটি দেখে অনেক খুশি হয়েছেন। পরিচালকের সন্তুষ্টি এবং দর্শকদের ভালোবাসা পেয়ে আমি চোখের পানি আটকে রাখতে পারিনি।

তিনি আরও বলেন, শাহ আলম মন্ডল আমাকে যখন সিনেমায় অভিনয়ে প্রস্তাব দেয়, তারপর থেকে তার ফোন আমি ঠিকমতো রিসিভই করতাম না। একদিন হঠাৎ করে সিনেমার প্রযোজক, পরিচালক আমার সামনে হাজির হলেন। আমিতো চমকে গেলাম। আমাকে কোন কথা না বলেই একটি খাম ধরিয়ে চলে যায়। আমাকে কিছু বলার সুযোগই দেন না তারা। খাম খুলে দেখি টাকা। এভাবেই মূলত সিনেমায় সাইন করা। এ ঋণ শোধ করার মতো না।

৩ মার্চ, মঙ্গলবার রাজধানীর মধুমিতা সিনেমা হলে দর্শকদের সঙ্গে সিনেমাটি দেখেন পরীমনি। শুটিংয়ের ব্যস্ততার কারণে মুক্তির ৪ দিন পরে সিনেমাটি দেখলেন তিনি। এ সময় সিনেমার নায়ক জায়েদ খান, পরিচালক শাহ আলম মন্ডলসহ সিনেমার কলা কুশলীরা উপস্থিত ছিলেন।

নোমান কথাচিত্রের ব্যানারে নির্মিত এ সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করেছেন- আনিসুর রহমান মিলন ও জায়েদ খান। এ ছাড়াও আরো অভিনয় করেছেন- কাজী হায়াৎ, সাদেক বাচ্চু প্রমুখ।

গত ২৭ ফেব্রুয়ারি রাজধানীসহ সর্বমোট ৫১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এ চলচ্চিত্রটি। ২০১৩ সালের ডিসেম্বরে নির্মাতা শাহ আলম মণ্ডলের ভালোবাসা সীমাহীন সিনেমায় কাজ শুরু করেন ঢালিউডের এই লাস্যময়ী কন্যা।

এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। মাত্র এক বছরে ভালোবাসা সীমাহীন, রানা প্লাজা, পাগলা দিওয়ানা, ইনোসেন্ট লাভ, পুড়ে যায় মন, মন জানে না মনের ঠিকানা, ধূমকেতু, লাভার নাম্বার ওয়ান, মহুয়া সুন্দরী, নগর মাস্তান সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করে মিডিয়ার আলোচনায় ছিলেন তিনি।