৯৫ হাজার রুপিতে অ্যাপার্টমেন্ট ভাড়া দিলেন সালমান

SHARE

বলিউড সুপারস্টার সালমান খান। নানামুখী ব্যস্ততায় দিন কাটে তার৷ সম্প্রতি আলোচনায় এসেছেন মুম্বাইয়ের একটি অ্যাপার্টমেন্ট ভাড়া দিয়ে।

রিপোর্ট অনুযায়ী অভিনেতা তার মালিকানাধীন শিব আস্থান হাইটস, বান্দ্রা ওয়েস্ট, মুম্বাইয়ের অ্যাপার্টমেন্টটি মাসে ৯৫ হাজার রুপিতে ভাড়া দিয়েছেন।

ভাড়া দেওয়া অ্যাপার্টমেন্টটি ১৪ তলায় অবস্থিত। পুরো ইউনিটটি ৭৫৮ বর্গফুট।

সালমান নিজে বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে থাকেন। যা শহরের ব্যান্ডস্ট্যান্ডের কাছে অবস্থিত।

মানি কন্ট্রোলের তথ্য অনুসারে, অভিনেতার অ্যাপার্টমেন্টের চুক্তিটি ৬ ডিসেম্বর পর্যন্ত নিবন্ধিত হয়েছিল৷ চুক্তির মেয়াদ ৩৩ মাস, প্রায় তিন বছর। নথি বলছে, নতুন ভাড়াটিয়াকে স্বাগত জানাতে প্রস্তুত ভাইজান।

প্রতিবেদনে বলা হয়েছে, নিরাপত্তার স্বার্থে ভাড়াটিয়া এরমধ্যেই ২.৮৫ লক্ষ রুপি জমা দিয়েছেন অগ্রিম হিসেবে।

মুম্বাই এবং এর আশেপাশে সালমান খানের কয়েকটি সম্পত্তি রয়েছে। সালমান খান ভেঞ্চার প্রাইভেট লিমিটেডের অধীনে মাসে ৮.২৫ লক্ষ রুপির বিনিময়ে বান্দ্রায় অন্য একটি ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট ভাড়া দিয়েছেন বলে জানা গেছে।

ডুপ্লেক্সটি মাকবা হাইটসের ১৭ এবং ১৮ তলায় অবস্থিত। নথি অনুসারে বাবা সিদ্দিক এবং জিশান সিদ্দিক এখন এখানে থাকেন। অভিনেতা এই বছরের শুরুতে চুক্তি পুনরুজ্জীবিত করেছেন বলে জানা গেছে।

অভিনেতা মহেশ মাঞ্জরেকর একবার প্রকাশ করেছিলেন যে সালমান তার অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সে বিএইচকের বাড়িতে থাকেন। এছাড়াও শহরের উপকণ্ঠে পানভেলে একটি বিশাল খামারবাড়ির মালিকও সালমান।

এদিকে, সালমান খান বর্তমানে ‘বিগ বস ১৫’ উপস্থাপনা করছেন। সামনে তাকে টাইগার থ্রি, কাভি ঈদ কাভি দিওয়ালি এবং কিক টু সিনেমায় অভিনয় করতে দেখা যাবে।