ক্যাটরিনা-ভিকির বিয়েতে দাওয়াত পেলেন যারা

SHARE

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের তারকা জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। আগামী ডিসেম্বরে রাজস্থানের জয়পুরে বসবে তাদের বিয়ের আসর। আপাতত সানাই বাজার অপেক্ষা!

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, আগামী ৭ থেকে ১২ ডিসেম্বরের মধ্যে রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট হোটেলে বিয়ে করবেন ক্যাটরিনা ও ভিকি। শোনা যাচ্ছে, রাজস্থানের নামী বেশ কয়েকটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি একসঙ্গে ভিআইপি বিয়ের দায়িত্ব নিয়েছে। যদিও ভিকি, ক্যাটরিনা কিংবা তাদের কারও পরিবারের পক্ষ থেকে এ খবরের সত্যতা নিশ্চিত করা হয়নি।

এদিকে এই তারকা জুটির বিয়েতে কারা হাজির থাকবেন তা নিয়েও ভক্তদের মধ্যে কৌতূহলের শেষ নেই। ইতিমধ্যে অতিথিদের তালিকায়ও করা হয়েছে। করণ জোহর, আলি আব্বাস জাফর, কবির খান, মিনি মাথুর, রোহিত শেঠি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, বরুণ ধাওয়ান, নাতাশা দালালসহ আরও অনেকে বিয়েতে উপস্থিত থাকতে পারেন। তবে তালিকায় পাওয়া যায়নি ক্যাটরিনার দুই প্রাক্তন প্রেমিক সালমান খান ও রণবীর কাপুরের নাম। যদিও আনুষ্ঠানিক ঘোষণা এখনো আসেনি। তবে ভিকি ও ক্যাটরিনা তাদের বন্ধুদের ৭ থেকে ৯ ডিসেম্বর ফাঁকা রাখতে বলেছেন।

মুখে কুপুপ এঁটে থাকলেও ইতিমধ্যে বিয়ের সব প্রস্তুতি শুরু করে দিয়েছেন ক্য্টারিনা-ভিকি। বিয়ের ভেন্যুর পরিস্থিতি দেখাশোনা করার জন্য ইতিমধ্যেই ১০ জনের একটি দল পৌঁছে গেছে রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট হোটেলে। কোথায় মেহেদির অনুষ্ঠান হবে, কোথায় বর ঘোড়ায় চেপে আসবে, সবকিছুই রেকি করা শেষ।