অশ্রুসজল চোখে মাঠ ছাড়লেন চিগুম্বুরা

SHARE

cigumbaraপাকিস্তান দল সম্পর্কে কোচ হোয়াটমোরের দেওয়া পরামর্শে বোলিংয়ে ভালোই করেছে জিম্বাবুয়ে। এলটন চিগুম্বুরার দল পাকিস্তানকে আটকে রেখেছে ২৩৫ রানে। কিন্তু অধিনায়ক চিগুম্বুরাকে এমন দিনে মাঠেই কাতরাতে হলো যন্ত্রণায়। ফিল্ডিংয়ের সময় মিসবাহ উল হকের একটি শট ঠেকাতে গিয়ে উরুর সন্ধিস্থলে আঘাত পান তিনি। পরে তীব্র ব্যথার কারণে অশ্রুসজল চোখে মাঠই ছাড়তে হয় চিগুম্বুরাকে।

রোববার ব্রিসবেনে পাকিস্তানের ব্যাটিংয়ের সময় ২৪তম ওভারে মিসবাহর শট যায় মিডঅফে। জোরালো শটটি ধরার জন্য পিছু ছোটেন চিগুম্বুরা। কিন্তু বল ধরার জন্য ডাইভ দেয়ার আগেই হোঁচট খেয়ে মাটিতে পড়ে যান তিনি। ব্যথায় কাতরানো চিগুম্বুরার কাছে এগিয়ে আসেন সতীর্থরা।

শেষ পর্যন্ত স্ট্রেচার আনা হলেও ফিজিও এবং স্টাফদের কাঁধে ভর করে খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়েন জিম্বাবুয়ে অধিনায়ক। এ সময় চিগুম্বুরার চোখ থেকে অশ্রু গড়িয়ে পড়তে দেখা যায়।

আঘাত পেলেও দলের প্রয়োজনে ব্যাটিং করবেন হার্ডহিটার ব্যাটসম্যান চিগুম্বুরা। তিনি এক ওভার বোলিং করে ৭ রান দিয়েছিলেন। জিম্বাবুয়ের টিম ম্যানেজমেন্ট জানিয়েছে, ইনজুরির শেষ অবস্থা জানতে সোমবার তার উরুতে স্ক্যান করা হবে।