তাইওয়ানে নিখোঁজের ৩ দিন পর স্কুল ছাত্রী জীবিত উদ্ধার

SHARE

নিখোঁজের তিনদিন পর যৌন অপরাধী সহ ১৪ বছর বয়সী কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার চৌদ্দ বছর বয়সী ওই শিক্ষার্থী তাইওয়ানের কাওসিংহে নিজের বাড়ি থেকে বের হয়ে ট্রেনে করে সিনচু যায়। এরপর অপরিচিত এক ব্যক্তির গাড়িতে ওঠার পর পরিবার এবং বন্ধুদের সাথে তার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

এ ঘটনার পর নিখোঁজ ওই কিশোরীর মা পুলিশকে জানান। পুলিশ লক্ষ্য করে যে তার জিপিএসের স্থান গুলো নিয়মিত পরিবর্তিত হচ্ছে। আর এজন্যই তার অবস্থান ঠিক ভাবে নির্ধারণ করা সম্ভব হচ্ছে না। জনপ্রিয় অনলাইন বার্তা বোর্ড পিটিটির একজন ব্যবহারকারী তথ্য তুলনা এবং বিশ্লেষণের মাধ্যমে জানতে পারেন যে মেয়েটির সাথে দেখা হওয়া ব্যক্তিটির ইমেল এবং ফোন নম্বর ৩১ বছর বয়সের একজনের সাথে মেলে ‍ যিনি মাদকদ্রব্য চোরাকারবারের দায়ে দোষী ছিলেন এবং ২০১৮ সালে মেয়েদের উপর যৌন নির্যাতনের জন্য তাকে অভিযুক্ত করা হয়।

ট্র্যাকিং এর পর সোমবার সন্ধ্যায় পুলিশ লু ওয়াং এর বন্ধুদের জিজ্ঞাসাবাদ শুরু করে। এরপর মঙ্গলবার সকাল আটটার দিকে পুলিশ সিংচু কাউন্টির ঝুডং টাউনশিপের ঝোংসিং রোডে তাদের খুঁজে পায়। পুলিশ গাড়িটি শনাক্ত করে যাতে করে ওই কিশোরীকে শিংচুর রেল স্টেশনে প্রবেশ করানো হয়েছিল।

মঙ্গলবার সকাল সাড়ে ৮ টা নাগাদ, অবশেষে ক্লুগুলির ট্রেইল অফিসারদেরকে পূর্ব সিংচু কাউন্টির অ্যাপার্টমেন্টে নিয়ে যায়, যেখানে নিখোঁজ কিশোরী ও লু ছিল। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুজনকেই পুলিশ স্টেশনে নেওয়া হয়েছে।