সুশান্তের বিমান চালানোর ভিডিও শেয়ার করে অঙ্কিতার প্রশ্ন!

SHARE

সুশান্ত সিং রাজপুত মারা গেছেন।ল তার রহস্যময় ম্ররত্যু নিয়ে ভারতে এখন তোলপাড় চলছে। নানা জন নানান কথা বলছেও। চলছে সিবিআইয়ের জিজ্ঞাসাবাদ। রিয়া বলছেন সুশান্ত মানসিক অবসাদে ভুগছিলেন, অংকিতা বলছেন সুশান্ত কখনোই মানসিক অবসাদে ভোগার মতো ছেলে নয়।

দুজনের ক্তহা দুই রকমের। অঙ্কিতা সুশান্তের সঙ্গে ছয় বছর ছিলেন। অঙ্কিতা তার বর্তমান প্রেমিকা ছিলেন। সম্প্রতি একটি ভারতীয় সংবামাধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে একের পর এক দাবি করেছেন রিয়া চক্রবর্তী। কখনও সুশান্ত ২০১৩ সাল থেকে মনোবিদের ওষুধ খান বলে দাবি করেন রিয়া আবার কখনও বলতে শুরু করেন, মাকে ছেড়ে থাকতে পারছিলেন না সুশান্ত। সেই কারণেই শেষ পর্যন্ত আত্মহত্যা করেছেন।

কিন্তু এসব দাবিকে নাকচ করে দিয়েছেন রিয়া। ক্রিকেটার মনোজ তিওয়ারিও রিয়ার বক্তব্যকে মিথ্যা প্রমাণ করেছেন। ২০১৯ সালে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ইউরোপ ভ্রমণে গিয়েছিলেন রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই সৌভিক চক্রবর্তী। ইউরোপ ভ্রমণের প্রথম পর্যায়ে তাঁরা যখন সুইতজারল্যান্ডে ছিলেন, সেই সময় খুব খুশি ছিলেন সুশান্ত। অভিনেতার মেজাজ বিগড়ে যায় প্যারিসে গিয়ে। ইতালির গথিক হোটেলে গিয়ে সুশান্ত নাকি পরপর ৩ দিন ধরে হোটেলের ঘর থেকেই বের হননি। এমনই দাবি করেন রিয়া চক্রবর্তী।

ফলে প্যারিস থেকেই মেজাজ বিগড়ে যেতে শুরু করে সুশান্তের। ভারতীয় সংবাদমাধ্যমের সামনে রিয়া যখন এমন দাবি করেন তখন হইচই শুরু হয়ে যায়। রিয়ার ওই দাবির পর এবার পালটা দাবি করলেন ক্রিকেটার মনোজ তিওয়ারি।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন মনোজ। যেখানে দেখা যায়, প্যারিসের ডিজনিল্যান্ডে ঘুরে বেড়াচ্ছেন সুশান্ত। ফুরফুরে মেজাজেই ডিজনিল্যান্ডে ঘুরে বেড়াতে দেখা যায় অভিনেতাকে। মনোজ তিওয়ারির ওই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

যাই হোক সুশান্ত সব সময় উড়তে চাইতেন। কখনো মানসিক অবসাদে থাকার মতো কোনো বিষয় তৈরি হয়নি। সুশান্ত মেধাবী ছেলে। এসবই অঙ্কিতার বক্তব্য। সুশান্তের বিমান চালানোর একটি ভিডিও প্রকাশ করে অঙ্কিতা লিখেছেন, এটাকেই আবদ্ধভীতি বলে? তুমি সবসময় উড়তে চাইতে, এবং তুমি এটা করেছে। তোমাকে নিয়ে আমি গর্বিত।