করোনায় ঢাকার আরেক আইনজীবীর মৃত্যু

SHARE

করোনায় আক্রান্ত হয়ে ঢাকার আরেক আইনজীবী মারা গেলেন। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ও ঢাকা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট আবু জাফর মো. মহিউদ্দিন গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৪৯ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাসহ অসংখ্য গুণগাহী রেখে গেছেন। তাঁর গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার পশ্চিম কাজিরখিল। তিনি রাজধানীর শান্তিনগরে বসবাস করতেন। গ্রামের বাড়িতে স্বাস্থবিধি মেনে পিতা-মাতার কবরের পাশে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে বলে জানা গেছে।

অ্যাডভোকেট মহিউদ্দিন ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রথম ব্যাচের ব্যাচের ছাত্র ছিলেন। ১৯৯৬ সালের ২৯ সেপ্টেম্বর তিনি আইন পেশায় সনদপ্রাপ্ত হয়ে ঢাকা আইনজীবী সমিতিতে যোগদান করেন। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্য হন ২০০১ সালের ১৫ জানুয়ারি।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি, ঢাকা আইনজীবী সমিতি, কোর্ট রিপোর্টার্স অ্যাসোসিয়েশন ও ঢাকাস্থ বৃহত্তম নোয়াখালী আইনজীবী সমিতি অ্যাডভোকেট মহিউদ্দিনের গভীর শোক প্রকাশ করেছেন। তাঁপর পরিবারের প্রতিও সমবেদনা জানিয়েছেন।

এর আগে করোনায় আক্রান্ত হয়ে ঢাকা আইনজীবী সমিতির সদস্য শওকত হোসেন অপু ইন্তেকাল করেন।