সেবার ব্রত নিয়ে স্ব স্ব দায়িত্ব পালনের নির্দেশ মেয়র তাপসের

SHARE

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র শেখ ফজলে নূর তাপস বলেছেন, সেবার ব্রত নিয়ে সবাইকে স্ব স্ব দায়িত্ব পালনের নির্দেশনা দিয়ে সিটি করপোরেশনকে দুর্নীতিমুক্ত, গর্বের, আস্থার ও মর্যাদাশীল প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে হবে।

আজ রবিবার দায়িত্ব নেওয়ার পর প্রথমবারের মতো আনুষ্ঠানিকভাবে করপোরেশনের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

দক্ষিণ সিটি করপোরেশনকে একটি দুর্নীতিমুক্ত, গর্বের অবস্থায় এবং মর্যাদাশীল প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে চান এমন করে নিজের অভিমত ব্যক্ত করেন তিনি। এ জন্য দুর্নীতি বন্ধে এবং দায়িত্ব পালনে কোনোরূপ শৈথিল্য বরদাশত করা হবে না বলে কর্মকর্তাদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, এ ধরনের কোনো কিছু নজরে আসার সাথে সাথেই কঠোর ব্যবস্থা নেওয়া হবে এবং যত বড় কর্মকর্তাই হোক কাউকেই ছাড় দেওয়া হবে না। এজন্য যদি কাউকে বিদায় দিতে হয় তাতেও তিনি পিছুপা হবো না।

সভার শুরুতেই তাপস জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জেলখানায় নিহত জাতীয় চার নেতাসহ ১৫ আগস্টে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন। একইসঙ্গে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের শুভেচ্ছা জ্ঞাপন করেন।