বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিল দক্ষিণ যুবলীগ

SHARE

করোনাভাইরাস মোকাবিলায় কর্মহীন ভ্যান, রিক্সা ও সিএনজি চালক, অসহায় শ্রমজীবী তিনশো পরিবারে বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিল ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

আজ শনিবার নিজস্ব অর্থায়নে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু সূত্রাপুর থানা, ওয়ারী থানার, শ্যামপুর থানার ও যাত্রাবাড়ী থানার বিভিন্ন এলাকার কর্মহীন, দিনমজুর ও অসচ্ছল, ভ্যান, রিক্সা ও সিএনজি চালক পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়।

খাদ্য সামগ্রী হিসেবে চাল ৩ কেজি, ডাল ১ কেজি, তেল ১ কেজি, আটা ১ কেজি, আলু ৩ কেজি, ডেটল সাবান ২ টা প্রদান করেন।

তাছাড়া গত ২৪ ঘন্টায় মোবাইল নম্বরে কল ও ম্যাসেজের মাধ্যমে তালিকা অনুযায়ী কিছু পরিবারের কাছে নিজে ও কর্মী বাহিনী দিয়ে চারটি টিমের মাধ্যমে প্রয়োজনীয় খাদ্যদ্রব্য পোঁছে দেয়।

ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবুর বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান প্রফেসর শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন নিখিলের নেতৃত্বে আত্বমানবতায় পাশে দাড়িয়েছে যুবলীগ। আমি নিজস্ব অর্থায়ন ও প্রচেষ্টায় এ কর্মসূচি হাতে নিয়েছি। অসচ্ছল ও মধ্যবিত্ত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরন করেছি।

সমাজের বিত্তবানদের আহবান জানিয়েছে বলেন, অসচ্ছল ও মধ্যোবিত্ত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরনের জন্য সমাজের বিত্তবানদের নিজ নিজ এলাকায় নিম্ম আয়ের মানুষদের জন্য সাহায্যের হাত বাড়ানো উচিৎ।