প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অনুদান

SHARE

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বুধবার পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের পক্ষে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমেদ কায়কাউসের নিকট অনুদানের চেক হস্তান্তর করেছেন। পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. রেজাউল আহসান এ সময় উপস্থিত ছিলেন।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এবং সচিবের অনুপ্রেরণা ও উৎসাহে প্রতিমন্ত্রীর একমাসের বেতনের সমপরিমাণ অর্থ এবং পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ ও এর আওতাধীন বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি), সমবায় অধিদপ্তর, আমার বাড়ি আমার খামার প্রকল্প, বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমি (বার্ড), পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়া, বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমি (বাপার্ড), বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়ন লি. ( মিল্ক ইউনিয়ন),ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন, বাংলাদেশ সমবায় ব‍্যাংক লি., পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন এবং পল্লী সঞ্চয় ব‍্যাংক এর কর্মকর্তা, কর্মচারীদের একদিনের বেতনের সমপরিমাণ ১ কোটি ১৮ লক্ষ ৫৯ হাজার ৬শত ১০ টাকার একটি চেক এসময় হস্তান্তর করা হয়।

চেক হস্তান্তরের সময় ভিডিও কনফারেন্স এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে সংযুক্ত থেকে প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় ত্রাণ তহবিলে মানবিক সহায়তা প্রদানের জন্য অনুদান প্রদানের সাথে সংশ্লিষ্টদের আন্তরিক ধন‍্যবাদ জানান।