করোনা নিয়ে সরকার লুকোচুরি করছে না : তথ্যমন্ত্রী

SHARE

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, করোনাভাইরাস নিয়ে সরকার কোনো লুকোচুরি করছে না। অনেকেই বলছে- করোনাভাইরাস নিয়ে সরকার লুকোচুরি করছে। কিন্তু ব্যাপারটা তা নয়। বরং সরকার প্রতিদিন আপডেট জানাতে প্রেস কনফারেন্সের মাধ্যমে সকলকে তথ্য জানাচ্ছে।

আজ বুধবার জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্রের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, দেশের এই সংকটময় সময়ে বিএনপি জনগণের পাশে না দাঁড়িয়ে বরং বিষোদ্গার করছে। কিছু লিফলেট ছাপিয়ে তারা জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। আমরা চাইব, এমন সময় বিষোদ্গারের রাজনীতি না করে দেশের স্বার্থে, জনগণের স্বার্থে সকলে সম্মিলিতভাবে কাজ করতে।

কাজের ক্ষেত্রে পুরুষের তুলনায় নারীরা অনেক এগিয়ে উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, হিসেব করলে দেখা যাবে, পৃথিবীর প্রায় ৭০ ভাগ কাজ নারীরা করেন। কর্মজীবী নারীরা একদিকে যেমন অফিস সামলান, তেমনই অন্যদিকে ঘরে ফিরে সংসার সামলান। পৃথিবীর উন্নয়নে তাদের ভূমিকা অগ্রগণ্য।

অনুষ্ঠানে বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্রের সভাপতি নাসিমুন আরা হক, কোষাধ্যক্ষ আক্তার জাহানসহ সংগঠনের সদস্য নারী সাংবাদিকরা উপস্থিত ছিলেন।