সিদ্ধিরগঞ্জে গ্যাসের চুলা থেকে অগ্নিকাণ্ড: দগ্ধদের একজনের মৃত্যু

SHARE

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া এলাকায় গ্যাসের চুলা থেকে অগ্নিকাণ্ডে যে আটজন দগ্ধ হন তাদের একজনের মৃত্যু হয়েছে। মৃতের নাম নূরজাহান (৬০)।

আজ সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নেওয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এর আগে আজ সোমবার ভোরে গ্যাসের চুলা থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে আটজন দগ্ধ হন। দগ্ধরা হলেন নুরজাহান , কীরণ (৪৩) হীরণ (২৫), তাঁর স্ত্রী মুক্তা (২০), মেয়ে লিমা (৩) এবং পরিবারের অন্য সদস্য আবুল হোসেন (২২), কাওসার (১৬) এবং আপন (১০)। এদের মধ্যে নূরজাহান মারা গেলেন।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। দগ্ধ বাকিদের মধ্যে কীরণ মিয়া, আবুল হোসেন ও কাওসারের অবস্থা আশঙ্কাজনক বলে জানান তিনি।

স্থানীয় সূত্র জানায়, ভোরে চুলা জ্বালানোর সঙ্গে সঙ্গে বাসার চার কক্ষে আগুন ছড়িয়ে পড়ে। এতে একই পরিবারের আটজন দগ্ধ হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

আদমজী ইপিজেটের ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহজাহান জানান, বাসায় গ্যাসের চুলা রাতভর চালু থাকায় চারটি কক্ষে গ্যাস জমে ছিল। সকালে চুলায় আগুন দেওয়ার সাথে সাথে চারটি কক্ষে আগুন ছড়িয়ে পড়ে। এতে নারী ও শিশুসহ একই পরিবারের আটজন দগ্ধ হন।