ক্রিকেটারদের জন্য পানি টানলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী

SHARE

ইংল্যান্ডের মতো ক্রিকেটের প্রাচীন সদস্য অস্ট্রেলিয়া। ক্রিকেট অস্ট্রেলিয়ার সংস্কৃতির একটা বিশেষ গুরুত্ব বহন করে। তাই সবসময়ই সে দেশের সরকার প্রধানদের ক্রিকেটের ব্যাপারে অনেক বেশি আন্তরিক হিসেবে দেখা গেছে। বর্তমান প্রধানমন্ত্রী স্কট মরিসনও তার ব্যতিক্রম নন।
ক্রিকেটের প্রতি তারও অনেক আবেগ-ভালোবাসা রয়েছে। তারই প্রমাণ রাখলেন তিনি এবার ভিন্নভাবে। ক্রিকেটারদের পানি বহন করে নতুন নজির তৈরি করলেন মরিসন। শ্রীলঙ্কার বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজকে সামনে রেখে প্রস্তুতি ম্যাচে মাঠে নামে প্রধানমন্ত্রী একাদশ। মানুকা ওভালে ম্যাচে টস হেরে ফিল্ডিংয়ে নামে প্রধানমন্ত্রী একাদশ। তখনই ঘটে মজার ঘটনাটি।
ক্রিকেটারদের জন্য পানির কেস নিয়ে মাঠে দৌড়ে যান স্বয়ং প্রধানমন্ত্রী স্কট মরিসন। এতে সবাই অবাক হলেও খুশি হয়েছেন ক্রিকেটাররা। এটা করতে পেরে খুশি প্রধানমন্ত্রীও নিজেও।
প্রধানমন্ত্রীর কষ্টকে আনন্দে ভরিয়ে তোলেন অজি তারকারাও। রোমাঞ্চিত ম্যাচে শ্রীলঙ্কাকে এক উইকেটে হারিয়েছে স্বাগতিকরা। আাগে ব্যাট করা শ্রীলঙ্কা সবকটি উইকেট হারিয়ে ১৩১ রান তোলে। জবাবে ওপেনার নিয়েলসেনের ৭৯ রানে উপর ভর করে এক বল বাকি থাকতে জয় পায় প্রধানমন্ত্রী একাদশ।