আন্দোলন স্থগিত, শনিবার থেকে মাঠে ফিরছেন ক্রিকেটাররা

SHARE

ক্রিকেটারদের দাবি মেনে নিয়েছে ক্রিকেট বোর্ড। ফলে আন্দোলন স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে আন্দোলনরত ক্রিকেটাররা। শনিবার (২৬ অক্টোবর) থেকে মাঠে ফেরার সিদ্ধান্ত নিয়েছে সাকিব-তামিমরা। বিসিবির সভাপতি ও পরিচালকদের সঙ্গে আন্দোলনরত ক্রিকেটারদের বৈঠক শেষে এসব সিদ্ধান্ত নেয়া হয়েছে।
ক্রিকেটারদের এ সিদ্ধান্তের ফলে ভারত সফর নিয়ে সংশয় দূর হল। শুক্রবার (২৫ অক্টোবর) থেকে ভারত সফরের ক্যাম্পে যোগ দিচ্ছে দলে ডাক পাওয়া ক্রিকেটাররা। এছাড়া জাতীয় লিগের তৃতীয় রাউন্ডের ম্যাচও শুরু হবে শুক্রবার (২৫ অক্টোবর) থেকে। বাকি ক্রিকেটাররা অংশ নিবে এ ম্যাচে।
এর আগে সোমবার (২১ অক্টোবর) ১১ দফা দাবিতে ক্রিকেটের সব ধরনের কার্যক্রমে অংশগ্রহণ না করার সিদ্ধান্তের কথা জানান সাকিব-তামিমরা। জবাবে মঙ্গলবার (২২ অক্টোবর) তাদের এ আন্দোলনকে ষড়যন্ত্রের অংশ হিসেবে উল্লেখ করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
পরে বুধবার (২৩ অক্টোবর) আবারও গুলশানের একটি অভিজাত হোটেলে সংবাদ সম্মেলন ডাকেন বাংলাদেশের ক্রিকেটাররা। ক্রিকেটারদের পক্ষে মুখপাত্র হিসেবে তাদের বক্তব্য তুলে ধরেন ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান খান। সাকিবরা ১১ দাবির সঙ্গে আরও দুটি দাবি যোগ করেন।