কালো জাদু করতে গিয়ে কন্যা শিশুর রক্তপান!

SHARE

ভারতের ওড়িশায় এবার ভয়াবহ অভিযোগ উঠল সুন্দরগড় অঞ্চলের ঝুমকা গ্রামের বাসিন্দা সানিয়া রানি নাথ নামের এক নারীর বিরুদ্ধে। বলা হচ্ছে, কালো জাদু করতে গিয়ে প্রতিবেশীর চার বছরের শিশু কন্যার রক্তপান করেছেন তিনি। সেই সঙ্গে ওই শিশুটিকে হত্যা করেছেন তিনি। পরে কালো জাদুর অভ্যাসে অভিযুক্তের বাড়ি থেকেই উদ্ধার হয় শিশুকন্যার দেহ। শিশুটিকে খুন করার পর একটি বাক্সের মধ্যে রেখে দেওয়া হয় বলে জানা গিয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, শিশুটিকে দেহ উদ্ধারের পরই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত ঘোষণা করে হাসপাতাল কর্তৃপক্ষ। শিশুটির গলায় ও পেটে আঘাতের চিহ্ন রয়েছে। রক্তের দাগ মিলেছে।

স্থানীয় পুলিশ জানায়, শনিবার স্কুলে থেকে ফিরে বাড়ির পাশের একটি মাঠে খেলতে গিয়েছিল শিশুটি। সেখান থেকেই নিখোঁজ হয়ে যায়। গ্রামবাসীদের মধ্যে গুজবও ছড়ায়, ওই নারী শিশুটিকে মেরে তার রক্তপান করেছে।

স্থানীয় ফারুদি থানার অতিরিক্ত এসপি রবি নারায়ণ বাটিক জানান, ‘‌গ্রামের মানুষ রেগে গিয়ে সানিয়ে রানি নাথের পরিবারের দু’জনকে আটকে রেখেছিল। তাদের উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।’

অভিযুক্ত সানিয়া জানান, এই ঘটনার পেছনে তার কোনো হাত নেই। নবীন সাহা নামের আরেক জন অভিযুক্তের দিকেই আঙুল তুলেছেন তিনি। এদিকে এই বিষয়ে পুলিশ জানায়, ‌তদন্ত জারি আছে। এই মুহূর্তে কিছু বলা সম্ভব নয়।‌