দেশ থেকে দারিদ্র বিমোচন করছেন শেখ হাসিনা : ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন

SHARE

ফরিদপুর সদর উপজেলার নর্থ-চ্যানেল ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামী লীগের উপদেষ্ঠা পরিষদের সদস্য ও ফরিদপুর-৩ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন প্রধান অতিথির বক্তব্যে বলেন বর্তমান সরকার গ্রামকে শহরে রুপ দিতে নিরলস কাজ করে যাচ্ছে, এ কাজে সরকারকে সার্বিক সহযোগিতা করতে সকলকে এগিয়ে আসতে হবে।
তিনি বলেন দারিদ্র বিমোচনে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা প্রতিনিয়ত এগিয়ে যাচ্ছে, শুধু শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে এটা সম্ভব হচ্ছে।
তিনি আজ রবিবার দুপুরের নর্থ-চ্যানেল ইউনিয়ন পরিষদ মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সম্মেলন এ কথা বলেন।
ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ ফকিরের সভাপতিত্বে মোশাররফ হোসেন আরো বলেন চরের মানুষ আর শহরের মানুষের মধ্যে কোনো পার্থক্য থাকবে না। এই সরকারের সময়ে পদ্মা নদীর দুর্গম চরের মানুষ পাকা রাস্তা পেয়েছে, পড়া লেখার জন্য স্কুল, মাদ্রাসা পেয়েছে। এক সময়ের অবহেলিত মানুষগুলো আজ তাদের অধিকার আদায় করতে শিখেছে। কেউ আর তাদের উপর খবরদারি করতে পারবে না।
অনুষ্ঠানে প্রথম পর্বে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, শহর আওয়ামী লীগের সভাপতি নামজুল ইসলাম খন্দকার লেভী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেল, আব্দুস সালাম মুন্সি প্রমূখ।
সম্মেলনের দ্বিতীয় পর্বে বিকালে ইউনিয়নের নয় ওয়ার্ডের নেতাদের মতামতে বা ভোটে মাধ্যমে পরবর্তী ইউনিয়নটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হবে ।