লোকমান-শফিকুলের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

SHARE

মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিরেক্টর ইনচার্জ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক (বিসিবি) মো. লোকমান হোসেন ভূঁইয়া এবং কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল আলম ফিরোজের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করেছে বাংলাদেশ ব্যাংক।

আজ রবিবার রাতে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের প্রধান আবু হেনা মো. রাজি হাসান।

মোহামেডান স্পোর্টিং ক্লাবের ক্যাসিনো থেকে কোটি কোটি টাকা আয়ের পর তা ভাগভাটোয়ারার মাধ্যমে আত্মসাতের অভিযোগ রয়েছে লোকমানের বিরুদ্ধে। এর আগে বুধবার দিবাগত রাতে লোকমানকে তার মণিপুরী পাড়ার বাসা থেকে আটক করে র‍্যাব-২। বৃহস্পতিবার সন্ধ্যায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে তেজগাঁও থানায় মামলা হয়। শুক্রবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে লোকমানের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট ও অস্ত্রসহ শফিকুল আলম ও আরও ৫ জনকে আটক করে র‌্যাব। এসময় ক্যাসিনো চালানো ও জুয়া খেলার বিপুল সরঞ্জামও উদ্ধার করা হয়। পরে শনিবার সকালে সফিকুলের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে ধানমন্ডি থানায় দুটি মামলা দায়ের করা হয়। পরে আদালতে তোলা হলে অস্ত্র ও মাদক আইনে দায়ের দুটি মামলায় ৫ দিন করে মোট ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।