মানুষ হরতাল প্রত্যাখ্যান করেছে: হাছান মাহমুদ

SHARE

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, “বিএনপির ডাকা হরতালে ঢাকার চিত্র দেখলে মনে হবে না হরতাল চলছে। ঢাকাবাসীসহ বাংলাদেশের মানুষ হরতাল প্রত্যাখ্যান করেছে।”image_111983_0

সোমবার সকালে বিএনপির ডাকা হরতালের প্রতিবাদে জাতীয় প্রেস ক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক সমাবেশে তিনি এ কথা বলেন।তিনি বলেন, “দেশবাসী বিএনপির ডাকা হরতাল প্রত্যাখ্যান করায় আওয়ামী লীগের পক্ষ থেকে তাদের ধন্যবাদ জানাই। খালেদা জিয়া গাজীপুরে সমাবেশ না করতে পারার লজ্জা ঢাকতে হরতাল দিয়েছে। অথচ তাদের সেই হরতাল জনগণ প্রত্যাখ্যান করেছে।”

এ সময় তিনি নিজ দলের কর্মীদের উদ্দেশে বলেন, “বিএনপি-জামায়াত জোটের কর্মীদের কোথাও পাওয়া মাত্রই গণধোলাই দেবেন।”

তিনি বলেন, “বিএনপি-জামায়াত জোটের কর্মীদের পাড়া-মহল্লায় প্রতিরোধ করতে হবে। এরা ডাকাত-ছিনতাইকারির চেয়ে ভয়ংকর। এদের যেখানেই পাবেন, গণধোলাই দেবেন। এরা (বিএনপি-জামায়াত জোটের কর্মী) আর রাজনৈতিক কর্মী নয় দুস্কৃতি কারি। বেগম জিয়া দুস্কৃতিকারিদের নেত্রী। পেট্টল বোমা নিক্ষেপ কোনো রাজনৈতিক কর্মীর কাজ নয়।”

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানার সভাপতিত্বে এতে আরো বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, হেদায়েতুল ইসলাম স্বপন, শিক্ষক নেতা শাজাহান আলম সাজু প্রমুখ।