নির্বাচক প্যানেলে বহাল রইলেন নান্নু-হাবিবুল

SHARE

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের কোচিং প্যানেলে যে পরিবর্তনের পালা চলছে, তাতে গুঞ্জন উঠেছিল বিশ্বকাপ ব্যর্থতার দায়ে প্রধান নির্বাচকসহ পুরো নির্বাচক প্যানেল বদলে যাচ্ছে। কিন্তু বাস্তবে তেমন কিছুই হয়নি। সবাই স্বপদে বহাল রয়েছেন। আজ শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আনুষ্ঠানিক বৈঠক শেষে এই সিদ্ধান্ত জানানো হয়।

প্রধান নির্বাচক পদে মিনহাজুল আবেদীন নান্নু ও নির্বাচক কমিটির সদস্য হিসেবে হাবিবুল বাশার সুমনের সঙ্গে চুক্তি নবায়ন করেছে বোর্ড। নির্বাচকদের বিষয়ে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন বলেন, ‘বর্তমান প্যানেলের ওরা তো ভালোই করছে। পরিবর্তনের তো কারণ নেই। তাদের সঙ্গেই চুক্তি নবায়ন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।’

বিভিন্ন সময় দল নির্বাচন নিয়ে বিতর্কের শিকার হয়েছেন নান্নু। অন্যদিকে নির্বাচক হিসেবে সাবেক অধিনায়ক হাবিবুল বাশারের পারফরম্যান্স খুবই ভালো হওয়ায় নান্নুকে বাদ দিয়ে তাকেই প্রধান নির্বাচকের দায়িত্ব দেওয়া হতে পারে- এমন গুঞ্জন শোনা যায়। আবার আরেক পক্ষ বলছিল, দুজনকেই বাদ দিয়ে নতুন করে সাজানো হবে নির্বাচক কমিটি। কিন্তু আজ সব পরিস্কার হয়ে গেল। যাতে জানা গেল, গুঞ্জন শুধু গুঞ্জনই ছিল।