পরকীয়ায় বাধা দেয়ায় দু’জনকে কুপিয়ে থানায় যুবকের আত্মসমর্পণ

SHARE

বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করায় দুই যুবককে কুপিয়ে থানায় আত্মসমর্পণ করেছেন এক যুবক। গত বৃহস্পতিবার রাতে ভারতের চুঁচুড়ার আনন্দমঠ এলাকায় জখম অতনু সরকার এবং সুরজিৎ মাল নামে আক্রান্ত দু’জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

তাদের পরিবারের পক্ষ থেকে হত্যাচেষ্টার অভিযোগ পেয়ে পুলিশ আত্মসমর্পণকারী অজয় মণ্ডল নামে ওই যুবককে গ্রেপ্তার করেছে। পুলিশ বলছে, তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেয়া হবে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আটক অজয় আনন্দমঠ এলাকার বাসিন্দা। ভুক্তভোগীদের মধ্যে অতনু পাশের সিংহীবাগানের বাসিন্দা। সুরজিতের বাড়ি দক্ষিণায়ন ৩ নম্বর লেনে।

ওই পাড়ারই এক বিবাহিত নারীর সঙ্গে অজয়ের সম্পর্ক গড়ে উঠেছিল। এ নিয়ে ওই নারীর পরিবারে ঝগড়াও হচ্ছিল। এলাকাবাসী ওই সম্পর্ক মেনে নিতে পারেনি। নিষেধ করা সত্ত্বেও অজয় ওই নারীর সঙ্গে মেলামেশা বন্ধ করেননি বলে এলাকাবাসীর দাবি।

বৃহস্পতিবার সন্ধ্যায় অজয়ের সঙ্গে ওই নারীকে এলাকায় ঘোরাঘুরি করতে দেখেন স্থানীয়রা। তারা ওই নারীর বাড়ির লোকদের সে কথা জানান। তা নিয়েও ঝগড়া হয়।

অজয় স্থানীয় বাসিন্দাদের ওপর ক্ষিপ্ত হয়ে ওঠেন। বদলা নিতে রাত ১১টা নাগাদ অতনুকে ডেকে আনন্দমঠে নিজের বাড়ির কাছে নিয়ে গিয়ে হাঁসুয়া দিয়ে কোপাতে শুরু করেন। অতনুর চিৎকারে সুরজিৎ ঘটনাস্থলে আসেন। অজয়কে তিনি বাধা দেন। এতে অজয় তাকেও হাঁসুয়া দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করেন।

দু’জনেই রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে পড়ে যান। স্থানীয় বাসিন্দাদের বেরিয়ে আসতে দেখে অজয় পারিয়ে যান। শুক্রবার সকালে তিনি চুঁচুড়া থানায় গিয়ে আত্মসমর্পণ করেন।

আহতদের প্রথমে চুঁচুড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় অতনুকে পরে কলকাতার এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করানো হয়।