কাশ্মীরে বাড়িতে ঢুকে গুলি, নারী নিহত, গুলিবিদ্ধ ১

SHARE

কাশ্মীরের পুলওয়ামায় বাড়িতে ঢুকে এক নারীকে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ সময় আহত হয়েছেন আরও একজন। ঈদের দিন আজ বুধবার (৫ জুন) এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

নিহত নারীর নাম নাগিনা বানো। আর আহত হয়েছেন মহম্মদ সুলতান নামের এক যুবক। গুরুতর অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, ঈদের দিন সকালে জোর করে পুলওয়ামার ওই বাড়িতে ঢুকে পড়ে জঙ্গীরা। তারা এলোপাতাড়ি গুলি চালালে ঘটনাস্থলেই নিহত হন নাগিনা বানো। এ ছাড়া গুলিতে আহত হন সুলতান নামের একজন।

দেশটির পুলিশ জানায়, সকালে ওই বাড়িতে জোর করে ঢুকে পড়ে জঙ্গিদের একটি দল। কিছুক্ষণের মধ্যেই বাড়ির দুজনকে লক্ষ্য করে গুলি চালিয়ে পালিয়ে যায় তারা। এতে ঘটনাস্থলেই মারা যান নাগিনা বানো। আহত হন সুলতান নামে ওই বাড়িরই অন্য এক যুবক। গুলির শব্দে ছুটে আসেন প্রতিবেশীরা। তারা সুলতানকে হাসপাতালে পাঠান।

হাসপাতাল সূত্রের বরাত দিয়ে খবরে বলা হয়েছে, গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন সুলতান। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত শুরু করেছে। তবে কোন জঙ্গিগোষ্ঠী হামলা চালিয়েছে খবরে সে বিষয়ে কোনও তথ্য জানানো হয়নি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা