বাজাজ মোটরসাইকেল শো-রুম

SHARE

bajaj-motor-cycle-show-room-online-dhaka-guideমগবাজারের ইনার সার্কুলার রোডে ভারতের বাজাজ মোটরসাইকেলের শো-রুমটি ১৯৯৮ সালে প্রতিষ্ঠিত হয়। মনিরুজ্জামান খান এই মোটরসাইকেল শো-রুমটির প্রোপাইটর। একদরের দোকান হওয়ায় এখানে দরকষাকষির ঝামেলা নেই।

অবস্থান ও ঠিকানা

জনকন্ঠ ভবনের পূর্ব পাশে এই শো-রুমটির অবস্থান।

ঠিকানা: ৪৩/ক নিউ ইস্কাটন রোড, ঢাকা।

ফোন- ৮১৪৪৩৩০

খোলা-বন্ধের সময়সূচী

বৃহস্পতিবার ছাড়া প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত ৯ টা পর্যন্ত খোলা থাকে।

অন্যান্য শাখা

মুজিব সড়ক, উত্তরা; পুরানা পল্টন, মিরপুর-২, মতিঝিল ও ধানমন্ডি-২৬।

এখানে বিক্রি হওয়া মোটরসাইকেল

এখানে বিক্রি হওয়া সব মোটরসাইকেলেই ডিজিটাল মিটার আছে এবং হাইড্রোলিক এবং নন হাইড্রলিক উভয় ধরনের ব্রেক আছে। প্রতিটি মোটরসাইকেলের সাথে হেলমেট, চাবির রিং এবং জ্যাকেট ফ্রি দেয়া হয়। এখানে বিক্রি হওয়া মোটরসাইকেলগুলোর পার্টসের জন্য ১৮ মাসের ওয়ারেন্টি দেয়া হয়। এই সময়ের মধ্যে কোন কিছু নষ্ট হলে ফ্রি সার্ভিসিং করে দেয়া হয়। তবে এখানে কোন মোটরসাইকেল পার্টস বিক্রি করা হয় না।

সার্ভিস সেন্টার

কাছেই শহীদ তাজউদ্দিন আহমেদ স্মরণীতে এদের একটি সার্ভিস সেন্টার আছে। ঠিকানা: শহীদ তাজউদ্দিন আহম্মেদ স্মরণী, ৩১/এ তেজগাঁও, ঢাকা। সাধারণত ২০০০ কিলোমিটার চালানোর পর সার্ভিসিং করানোর পরামর্শ দেয়া হয়।

কাগজপত্র

মোটরসাইকেল ক্রয়ের সময় কোন কাগজপত্র লাগে না। ক্রয়ের পর প্রয়োজনীয় কাগজপত্র তৈরি করতে ৭ থেকে ১০ দিন সময় লাগে। ক্রেতা চাইলে নির্দিষ্ট পরিমান অর্থ প্রদান সাপেক্ষে শো-রুম কর্তৃপক্ষ কাগজপত্র তৈরি করে দেয়।

কয়েকটি মডেলের বিবরণ এবং মূল্য

Pulsar 150 cc: কালো রংয়ের এই মোটরসাইকেলটি প্রতি লিটার তেলে ৩৫ কিমি যেতে পারে, সামনে পাঁচটি গিয়ার এবং সেলফ স্টার্ট ব্যবস্থা আছে। মূল্য ১,৮৬,০০০ টাকা এবং কাগজপত্রসহ ২,০১,০০০ টাকা।

Pulsar135 cc: লাল এবং কালো উভয় রংয়ের মোটরসাইকেল আছে, এই মোটরসাইকেলটিও প্রতি লিটার তেলে ৩৫ কিমি যেতে পারে, সামনে পাঁচটি গিয়ার এবং সেলফ স্টার্ট ব্যবস্থা আছে। মূল্য ১,৫২,০০০ টাকা এবং কাগজপত্রসহ ১,৭০,০০০ টাকা।

Discover 150 cc: কালো রংয়ের এই মোটরসাইকেলটি প্রতি লিটার তেলে ৩০ কিমি যেতে পারে, পেছনে পাঁচটি গিয়ার এবং সেলফ স্টার্ট ব্যবস্থা আছে। মূল্য ১,৫৭,০০০ টাকা এবং কাগজপত্রসহ ১,৬৮,০০০ টাকা।

Discover 100 cc: লাল এবং কালো উভয় রংয়ের মোটরসাইকেল আছে, এই মোটরসাইকেলটিও প্রতি লিটার তেলে ৩০ কিমি যেতে পারে, পেছনে চারটি গিয়ার এবং সেলফ স্টার্ট ব্যবস্থা আছে। মূল্য ১,৩৮,০০০ টাকা এবং কাগজপত্রসহ ১,৫১,০০০ টাকা।

CT 100 cc: লাল উভয় রংয়ের মোটরসাইকেল আছে, এই মোটরসাইকেলটি প্রতি লিটার তেলে ৪৫ কিমি যেতে পারে, পেছনে চারটি গিয়ার এবং সেলফ স্টার্ট ব্যবস্থা নেই। মূল্য ১,১৪,০০০ টাকা এবং কাগজপত্রসহ ১,৩০,০০০ টাকা।

*এই সবগুলো মডেলের মোটরসাইকেলই ভারতে তৈরি।