‘নুসরাত হত্যায় জড়িত সব আসামি গ্রেপ্তার, কেউ ছাড় পাবে না’

SHARE

নুসরাত হত্যাকাণ্ডে জড়িত সব আসামিকে গ্রেপ্তার করা হয়েছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘এই হত্যাকাণ্ডে কারা, কীভাবে জড়িত ছিল সব তথ্যই পুলিশের কাছে আছে।’

নুসরাত হত্যার ঘটনায় জড়িতরা কেউ ছাড় পাবে না বলেও হুঁশিয়ারি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে রাজধানীতে এক অনুষ্ঠানে তিনি আরও বলেন, ‘পুলিশের কেউ দায়িত্বে অবহেলা করলে তাকেও শাস্তির আওতায় আনা হবে।’

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সবগুলো আসামি আমাদের নেটে চলে আসছে। এজাহার দেওয়া আসামিসহ এবং ওয়ান সিক্সটি ফোরের মাধ্যমে আমরা আরো যে সমস্ত আসামির সন্ধান পেয়েছি, তারা সবাই গ্রেপ্তার হয়েছে। এই ঘটনার সমাধান হয়ে গেছে। খুব শিগগিরই পুলিশ এ ব্যাপারে প্রেস রিলিজ দিবে।

তিনি আরো বলেন, এ খুনের সাথে কারা কারা যুক্ত ছিল, কি কারণ ছিল, কি উদ্দেশ্য ছিল পুলিশ সব উদ্ধার করেছে।

নুসরাত জাহান রাফি হত্যার প্রতিবাদ এবং অপরাধীদের বিচার দাবিতে দেশব্যাপী মানববন্ধন করেছে বিভিন্ন সংগঠন।

১০ এপ্রিল থেকে ১৯ এপ্রিল। ভয়াবহ নৃশংসতায় ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি নিহতের সময় বাড়ছে দিনে দিনে।

দেশব্যাপী প্রতিবাদের ঝড় বাড়ছে প্রতিদিন। রাজধানীসহ সারা দেশে সব স্তরের মানুষ দাঁড়াচ্ছেন একই কাতারে। দাবি একটাই। ঘৃণ্যতম এ ঘটনার অপরাধীদের দ্রুততম সময়ে বিচারের মুখোমুখি দাঁড় করানো।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে রাজধানীর শাহবাগের প্রজন্ম চত্বরে ঘণ্টাব্যাপী অবস্থান কর্মসূচিতে অংশ নেন শতাধিক নাগরিক। নুসরাত হত্যায় জড়িতদের বিচার দ্রুত সময়ে শেষ করার আহ্বান জানিয়ে ঘরে এবং বাইরে নারীদের নিরাপদে অবস্থান নিশ্চিত করার আহবান জানান বক্তারা।

সকালে নওগাঁর সরিষাহাটি মোড়ে মানববন্ধনে নুসরাত হত্যায় দোষীদের আইনের আওতায় আনার দাবি জানান বক্তারা।

গাইবান্ধায় শহরের ট্রাফিক মোড়ে সমাজতান্ত্রিক মহিলা ফোরাম ও সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জেলা শাখার উদ্যোগে মানববন্ধন করা হয়।