‘মোদির মতো নির্লজ্জ-মিথ্যাবাদী প্রধানমন্ত্রী কখনো দেখিনি’

SHARE

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রবিবার সকালে কোচবিহারে দাঁড়িয়ে বলেছেন মমতা ব্যানার্জি ভয় পেয়েছেন। তার কিছুক্ষণ পরই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী জলপাইগুড়ির এক জনসভায় বলেন, আমি কাউকে ভয় পাই না।

ময়নাগুড়ির এক জনসভা থেকে মোদিকে আক্রমণ করে মমতা বলেছেন, আপনাদের মতো ডাকাতদের ভয় পায় না দিদি। আমি গুলির সামনে দাঁড়িয়ে রাজনীতি করা মানুষ।

মমতার আমলে ঘটে যাওয়া সারদা চিটফান্ড কেলেঙ্কারির কথা উল্লেখ করে তৃণমূলকে আক্রমণ করেন মোদি। মোদি নারদা স্টিং অপারেশনের কথাও বলেন, যেটিতে তৃণমূলের কিছু নেতাকে টাকা নিতে দেখা যায়। মমতার আমলে দুর্নীতি বেড়েছে প্রমাণ করতে মোদি এই প্রসঙ্গ তোলেন।

কিন্ত সারদ-নারদা নিয়ে উল্টো মোদিকে চাপে ফেলার চেষ্টা করেন মমতা। তৃণমূল থেকে বিজেপিতে যাওয়া মুকুল রায়ের নাম না করে তিনি বলেন, ‘সারদা-নারদা কাণ্ডের মূল অভিযুক্ত, মাথাকে এখন পাশে নিয়ে মিটিং করছেন মোদি। আবার মুখে বড়বড় কথা।’

মুকুল রায়ের নাম এই দুই কেলেঙ্কারিতেই উঠে আসে। মমতা আজ স্লোগান তুললেন, মানুষ মেরে মানুষ প্রেম, বিজেপি তোমায় শেম শেম!

সেইসঙ্গে নরেন্দ্র মোদিকে তীব্র আক্রমণ করে বলেন, অনেক প্রধানমন্ত্রীর সঙ্গে কাজ করেছি। কিন্তু এমন নির্লজ্জ, মিথ্যাবাদী প্রধানমন্ত্রী আগে কখনো দেখিনি।

আজকের জনসভা থেকে পুলিশ অফিসার বদল নিয়েও মোদিকে আক্রমণ করে মমতা হুঁশিয়ারি দিয়ে বলেছেন, অফিসার বদল করে ভোটে জিততে পারবে না বিজেপি। এবার বারাণসী থেকেও মোদি জিততে পারবেন না বলে কটাক্ষ করেন মমতা।