বিমান হামলা নিয়ে প্রশ্ন, রাহুলকে ‘নপুংশক’ বললেন বিজেপির মন্ত্রী

SHARE

এবার ভারতের লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে একের পর এক নেতা আপত্তিকর মন্তব্য করছেন। ক্ষমতাসীন বিজেপি থেকে শুরু করে তৃণমূল কংগ্রেস নেতারাও আপত্তিকর কথা বলেই চলেছেন।

এবার কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে অশালীন ভাষায় আক্রমণ করলেন উত্তরপ্রদেশের বিদ্যুৎমন্ত্রী শক্তিকান্ত শর্মা। রাহুলকে তিনি নপুংশক বলে মন্তব্য করেছেন।

তিনি বলেন, নপুংশক কংগ্রেস সভাপতি এয়ার স্ট্রাইক নিয়ে যে মন্তব্য করেছেন তা লজ্জাজনক। বিজেপি সরকার সন্ত্রাসবাদীদের বিরুদ্ধে যে পদক্ষেপ গ্রহণ করেছে, সারা পৃথিবী সেটা সমর্থন করেছে। আর কংগ্রেস নিজের বক্তব্যের মাধ্যমে সন্ত্রাসবাদের বিরুদ্ধে ভারতের লড়াইকে দুর্বল করে দিতে চাইছে।

রবিবার বিজেপি নেতাকে জবাব দিয়েছে রাষ্ট্রীয় জনতা দল। টুইটে তাদের কটাক্ষ, কী করে জানলেন রাহুল নপুংশক, মোদি নন! গোটা দেশ বিষয়টি জানতে চায়। তাদের দলের সভাপতি এমন ভাষায় কথা বলেন যা নিয়ে প্রশ্ন ওঠে। তার অতীত বিতর্কিত, রক্তাক্ত। তার অনুগামীদের থেকে এর চেয়ে বেশি আর কিছু প্রত্যাশা করা যায় না।

পাকিস্তান অধিকৃত কাশ্মিরে এয়ার স্ট্রাইক নিয়ে প্রশ্ন তোলায় বিরোধীদের নিশানা করে চলেছে বিজেপি। এ কাজ করতে গিয়ে এবার কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর হিন্দু হওয়া নিয়েই প্রশ্ন তুলে দিলেন কেন্দ্রীয় মন্ত্রী অনন্ত হেগড়ে।

তিনি বলেন, পুরো পৃথিবী ভারতের স্ট্রাইকের কথা মেনে নিয়েছে। অথচ বিরোধীরা তা নিয়ে প্রশ্ন তুলছে। একজন মুসলমান বাবা এবং খ্রিস্টান মায়ের সন্তান কী করে হিন্দু হয়, তার কোনো প্রমাণ আছে কিছু?