এই মেয়েকে বিয়ে করলে ‘রাজকন্যার সঙ্গে রাজত্ব’ও মিলবে!

SHARE

থাইল্যান্ডের দক্ষিণাঞ্চলীয় চুমফোন প্রদেশের কোটিপতি আর্নন রডথং ঘোষণা করেছেন যে তার ২৬ বছর বয়সী মেয়ে কার্নসিতা রডথংকে যিনি বিয়ে করবেন, তিনি এই থাই ব্যবসায়ীর সব স্থাবর সম্পত্তিসহ নগদ ১০ মিলিয়ন তথা ১ কোটি থাই বাথ (২ কোটি ৬৪ লাখ ২৪ হাজার ১ টাকা ৫০ পয়সা) পাবেন।

মঙ্গলবার প্রকাশিত একটি প্রতিবেদনে যুক্তরাজ্য-ভিত্তিক গণমাধ্যম ‘ডেইলি মেইল অনলাইন’ জানায়, এই ৫৮ বছর বয়সী ব্যবসায়ী সোশ্যাল মিডিয়ায় ঘোষণাটি দেয়ার পর তিনি এবং তার মেয়ে বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া পাচ্ছেন।

প্রতিবেদনটিতে আরও বলা হয়, ইংরেজি ও চীনা ভাষা জানা কার্নসিতাকে যিনি বিয়ে করার আগ্রহ প্রকাশ করবেন, তাকে অবশ্যই কুমার হতে হবে। এছাড়া তাকে আর্ননের পারিবারিক ব্যবসা পরিচালনার ক্ষেত্রে সহযোগিতা করতে হবে।

এই বিষয়ে আর্নন বলেছেন, পাত্র যেকোনো দেশের হলেই হবে। তবে তাকে কঠোর পরিশ্রমী হতে হবে এবং কার্নসিতাকে সুখে রাখার চেষ্টা করতে হবে। আমি কোনও স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রিধারী চাই না। এমন একজনকে চাই যিনি আমার ব্যবসার দায়িত্ব নেবে।

এদিকে কার্নসিতা নিজেকে সিংগেল দাবি করে বলেন, আমার বন্ধুরাই আমাকে প্রথম বাবার পোস্টটি দেখায়। এটি দেখে আমি অবাক হয়ে যাই। তবে আমি যাকে বিয়ে করবো তাকে অবশ্যই পরিশ্রমী ও ভালো মানুষ হতে হবে, যিনি তার পরিবারকে ভালোবাসবেন।

উল্লেখ্য, বৌদ্ধ ধর্মাবলম্বী আর্ননের একটি ডুরিয়ান (মালয়েশিয়ার একটি ফল) ফলের খামার আছে। প্রতিদিন তার এই খামার ৫০ টন ডুরিয়ান বাজারজাত হয়। এটিই অঞ্চলটির সবচেয়ে বড় খামার। কার্নসিতাকে যিনি বিয়ে করবেন, তাকে এই খামার পরিচালনা করতে হবে।