জম্মু-কাশ্মিরে বন্দুকযুদ্ধে ভারতের নিরাপত্তা বাহিনীর চারজন নিহত

SHARE

ভারতের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একজন কর্মকর্তাসহ চারজন নিহত হয়েছেন জম্মু-কাশ্মিরের কুপওয়ারা। শুক্রবার অভিযানের সময় দুষ্কৃতিকারীদের সঙ্গে বন্দুকযুদ্ধে তারা প্রাণ হারান।

জানা গেছে, আগে থেকেই মৃত ধরে নেয়া হয়েছিল যে সন্ত্রাসবাদীকে, তিনি আচমকা একটি ধ্বংস হয়ে যাওয়া বাড়ির ভেতর থেকে বেরিয়ে এসে নিরাপত্তাকর্মীদের হতভম্ব করে দিয়ে গুলি চালাতে থাকেন।

সূত্র জানিয়েছে, সিআরপিএফের একজন ইন্সপেক্টর, এক জওয়ান এবং জম্মু-কাশ্মির পুলিশের দুই কর্মীর মৃত্যু হয়েছ। সন্ত্রাসবিরোধী অভিযান চলছিল কুপওয়ারা জেলার ল্যাঙ্গেট অঞ্চলের ক্রালকুন্দ গ্রামে। সে সময় আচমকা শুরু হওয়া বন্দুকযুদ্ধে প্রাণ হারান ওই চারজন।

নিরাপত্তাবাহিনীর কর্মকর্তারা জানিয়েছেন, দিনের মধ্যে অনেকটা সময়ই মাঝেমাঝেই বন্দুকযুদ্ধের বিরতি চলছিল। কিন্তু নিরাপত্তা রক্ষাকারী বাহিনীর সদস্যরা জঙ্গিরা যে বাড়িটিতে লুকিয়ে ছিল, তার দিকে এগিয়ে যেতে শুরু করা মাত্রই আবারো গুলি চালাতে আরম্ভ করে লুকিয়ে থাকা জঙ্গিরা।

বন্দুকযুদ্ধে মৃত্যু হয়েছে দু’জন জঙ্গির। বৃহস্পতিবার রাতের দিকে ওই এলাকায় জঙ্গিদের লুকিয়ে থাকার খবর পাওয়া যায়। তারপরই শুক্রবার সকাল থেকে সেখানে হানা দেয় নিরাপত্তা রক্ষাকারী বাহিনী। এই বন্দুকযুদ্ধে আহত হয়েছেন চারজন সাধারণ মানুষ।