অস্ট্রেলিয়ান ওপেনে মজে আছেন ডেভিড ওয়ার্নার

SHARE

কনুইয়ের ইনজুরিতে পড়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) মাঝপথেই নিজ দেশে ফিরে ফিরে গিয়েছিলেন অস্ট্রেলিয়ার সাবেক সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার। বিপিএল দল সিলেট সিক্সার্স তাকে অধিনায়ক নির্বাচিত করেছিল। তার নেতৃত্ব, পারফর্মেন্স এবং অন ফিল্ড অ্যাটিচুড খুবই প্রশংসিত হয়েছিল। কিন্তু সুখ কপালে সইল না সিলেটের। দেশে ফিরে গিয়ে ওয়ার্নার এখন অস্ট্রেলিয়ান ওপেন দেখে সময় কাটাচ্ছেন।

আজ অস্ট্রেলিয়ান ওপেনে মুখোমুখি হয়েছিলেন সার্বিয়ান মহাতারকা নোভাক জকোভিচ এবং ফরাসি তারকা লুকাস পওলি। এই উত্তেজনাকর ম্যাচ দেখতে গ্যালারিতে উপস্থিত ছিলেন ডেভিড ওয়ার্নার এবং তার সহধর্মীনী ক্যান্ডিলে ওয়ার্নার। এসময় ওয়ার্নারকে তার বাম হাত কাঁধে ঝুলিয়ে রাখতে দেখা গেছে। ওই হাতেই তিনি চোট পেয়েছিলেন এবং অপারেশন টেবিলেও যেতে হয়েছে। শুধু ওয়ার্নার দম্পতি নয়; তাদের সঙ্গে এদিন খেলা দেখেছেন আরেক অজি লিজেন্ড। তিনি অজেয় অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক রিকি পন্টিং।

ওয়ার্নারের চলে যাওয়া ফাইনাল হতেই গুঞ্জন উঠেছিল, ইনজুরি নয়; বিপিএলটাই ভালো লাগছে না তার। সে যাই হোক, দিনশেষে এগুলো গুঞ্জন হয়েই থাকে। ওয়ার্নার যখন অস্ট্রেলিয়ান ওপেন দেখছিলেন, তার কিছু সময়ের ব্যবধানে তার দল সিলেট সিক্সার্স হারিয়ে দিয়েছে রাজশাহী কিংসকে। দুইবার বদলের পর দলটির নেতৃত্বে এখন অলক কাপালি। যদিও বিপিএলে সিলেটের অবস্থায় নেই। ওয়ার্নার কি নিজ দেশে গিয়ে সিলেটের খোঁজ রাখেন?