লতিফ সিদ্দিকীকে নিয়ে নতুন নাটক করছে সরকার : মির্জা আলমগীর

SHARE

fakrullদেশে জঙ্গীবাদ ও মৌলবাদকে উস্কে দিতে সরকার লতিফ সিদ্দিকীকে নিয়ে নতুন নাটক করছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই মন্তব্য করেন।

ধর্মীয় বিষয়ে কটূক্তিকারী বহিষ্কৃত মন্ত্রী লতিফ সিদ্দিকী আদৌ দেশে ফিরে এসেছেন কিনা, তিনি এখন কোথায় আছেন ? এ বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে ব্যাখ্যা চেয়ে মির্জা আলমগীর বলেন, লতিফ সিদ্দিকী দেশে এসেছে কিনা কেউ জানে না। তাকে নিয়ে নতুন একটি নাটক করে আওয়ামী লীগ সরকার রাজনৈতিক ফায়দা লুটতে চায়। তিনি এখন কোথায় আছেন? এ বিষয়ে জাতি জানতে চায়। এ বিষয়ে আমরা স্বারাষ্ট্র মন্ত্রণালয় থেকে ব্যাখ্যা চাই।

তিনি বলেন, দেশে ফেরার পর বিমানবন্দর থেকে নিজের গাড়িতে করে লতিফ সিদ্দিকী গুলশানের বাসায় চলে যান। সেখানে দেড় ঘণ্টা থাকার পর কোথায় চলে যান কেউ জানেন না।

মির্জা আলমগীর দাবি করেন, আইনশৃঙ্খলা বাহিনীর প্রহরায় যেখানে তিনি বিমানবন্দর থেকে বের হয়েছেন সুতরাং এখন তার অবস্থান কি আইনশৃঙ্খলা বাহিনীর জানাটাই স্বাভাবিক।

স্বরাষ্ট্রমন্ত্রী  তাৎক্ষণিকভাবে বলেছেন, তাকে গ্রেফতারে স্পিকারের অনুমতি লাগবে। কিন্তু স্পিকার বলেছেন গ্রেফতারে অনুমতির প্রয়োজন নেই। ফলে বিষয়টি নিয়ে ধোয়াশা রয়ে গেছে। তাই দ্রুত লতিফ সিদ্দিকীর বিষয়টি স্পষ্ট করতে হবে। এ সময় তিনি দ্রুত লতিফ সিদ্দিকীর গ্রেফতার দাবি করেন।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব সালাউদ্দিন আহমেদ, সহ দফতর সম্পাদক আব্দুল লতিফ জনি প্রমুখ।