পুলিশের সহকারী কমিশনারের ঝুলন্ত লাশ উদ্ধার

SHARE

রাজশাহী সংবাদদাতা :  রাজশাহী মহানগর পুলিশের সহকারী কমিশনার সরফরাজ হোসেনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। জানা গেছে, পুলিশের অফিসার্স মেসে নিজ কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি।

নিহত সরফরাজ নগরীর রাজপাড়া থানা জোনে কর্মরত ছিলেন। তিনি ৩১তম বিসিএস পুলিশ ক্যাডারে কর্মকর্তা ছিলেন। তার গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়নের বাবুপুর গ্রামে। সরফরাজ নগরীর উপশহরের একটি বাসায় স্ত্রী ও তিন বছরের এক মেয়েকে নিয়ে থাকতেন।

আরএমপির মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম জানান, রাজশাহী কেন্দ্রীয় কারাগারের পেছনে আরএমপির একটি অফিসার্স মেস আছে। সেখানে একটি কক্ষে মাঝে মাঝে গিয়ে বিশ্রাম করতেন পুলিশ কর্মকর্তা সরফরাজ। সকালে ওই কক্ষেই তার ঝুলন্ত লাশ পাওয়া যায়।

তিনি জানান, জানালার গ্রীলের সঙ্গে নাইলনের রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় সরফরাজের লাশ পাওয়া গেছে। এর আগে শুক্রবার রাত সাড়ে ৩টা পর্যন্ত বোয়ালিয়া জোনের একটি অপারেশনে অংশ নিয়ে অফিসার্স মেসে ফিরে আসেন তিনি।

শনিবার দুপুর ১২টার দিকে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, অফিসার্স মেসটির ভেতরে আরএমপি কমিশনার শফিকুল ইসলাম ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিটের সদস্যরা অবস্থান করছেন।

এদিকে ছেলের মৃত্যুর খবর শুনে বাবা মহানগর পুলিশের সাবেক কমিশনার মো: ওবায়দুল্লাহ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে জানা গেছে। তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।