মাসুদের ওপর নির্যাতন বন্ধ না হলে আন্দোলন: শিবির

SHARE

শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও কেন্দ্রীয় কর্মপরিষদ  সদস্য ড. শফিকুল ইসলামকে রিমান্ডে নির্যাতন করা হচ্ছে বলে অভিযোগ করেছে ছাত্রশিবির। তার ওপর নির্যাতন বন্ধ না হলে হাত গুঁটিয়ে বসে থাকবে না সংগঠনটি। আন্দোলের কর্মসূচি দিতে বাধ্য হবে বলেও হুঁশিয়ারি দেন শিবির নেতারা।image_94181_0

বুধবার সকাল ৯টা দিকে  রাজধানীর কমলাপুর রেলস্টেশনে শিবিরের কার্যকরী পরিষদের সদস্য মাইনুদ্দিন মৃধার নেতৃত্বে মাসুদকে নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ করেছে সংগঠনটি।

মিছিলে আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগরী পূর্বের সেক্রেটারি এম শামিম, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সভাপতি খালেদ মাহমুদ, ঢাকা মহানগরী পূর্বের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম, অফিস সম্পাদক সোহেল রানা মিঠু, প্রচার সম্পাদক আব্দুল কাদের, দক্ষিণের মাদ্রাসা বিষয়ক সম্পাদক আশরাফ আলীসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

মাইনুদ্দিন মৃধা বলেন, “একটি ঘরোয়া বৈঠক থেকে শফিকুল ইসলাম মাসুদকে গ্রেফতার করে রিমান্ডের নামে বিভৎস নির্যাতন করা হচ্ছে।  সরকার ছাত্রজনতার মনে আগুন ধরিয়ে দিয়েছে। তার ওপর নির্যাতনের জন্য অবৈধ আওয়ামী সরকারকে চরম মূল্য দিতে হবে।”

শিবির নেতারা হুঁশিয়ার করে বলেন, “অবিলম্বে তার ওপর নির্যাতন বন্ধ না করলে ছাত্রশিবির হাত গুটিয়ে বসে থাকবে না। জুলুম নির্যাতনের বিরুদ্ধে সর্বাত্মক প্রতিরোধ আন্দোলনের সিদ্ধান্ত নিতে বাধ্য হবে। আর তখন ফ্যাসিবাদী অবৈধ সরকারকে উচিত শিক্ষা না দিয়ে ছাত্রশিবির নেতাকর্মীরা ক্ষান্ত হবে না।”