সাভারে ছিনতাইকারী চক্রের ৪ নারী সদস্য আটক

SHARE

sintaiঈদকে সামনে রেখে সক্রিয় হয়ে উঠেছে ছিনতাইকারী চক্র। তেমনি এক ছিনতাই চক্রের চার নারী সদস্যকে স্থানীয় জনতার সাহায্যে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ।

বুধবার সকালে সাভার বাজার বাস-স্ট্যান্ডে তিতাস পরিবহনের বাসে একটি মহিলার স্বর্ণের চেইন ছিনতায়ের সময় স্থানীয় জনতার সহযোগিতায় পুলিশের হাতে আটক হয় চিনতাই চক্রের চার নারী সদস্য।

আটককৃতরা হলো, হনুফা বেগম(৩০), তার মেয়ে রোমেলা(১৫), রোশনা বেগম(২৮)ও নেহারা বেগম(৪২)।

এদের প্রত্যেকের গ্রামের বাড়ি বি-বাড়িয়া জেলার নাসির নগর থানার ঘরমন্ডল গ্রামে। এরা চান্দরা এলাকা থেকে ছিনতাইয়ের কাজ করে বলে পুলিশের জিজ্ঞাসাবাদে প্রাথমিক স্বীকার করেছে।

পুলিশ জানায়, “ঈদকে সামনে রেখে ছিনতাইকারীরা বিভিন্ন কলা-কৌশল ব্যবহার করে ছিনতাই করছে। বুধবার সকালে সাভার বাজার বাস-স্ট্যান্ডে তিতাস পরিবহনের একটি বাসে উঠার সময় এক মহিলার চেইন ছিনতাইয়ের সময় ছিনতাই চক্রের চার নারী সদস্যকে আটক করা হয়েছে। এ সময় তাদের দেহ তল্লাশী করে চেইনটি উদ্ধার করা হয়েছে। এরা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য।”

এ ব্যাপারে জানতে চাইলে সাভার সার্কেল সহকারি পুলিশ সুপার রাসেল শেখ বলেন, “আটককৃতদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে। তবে ছিনতাইয়ের বিরুদ্ধে পুলিশের পাশাপাশি সকলকে সোচ্চার হতে হবে ।”