চার খুন মামলার প্রধান আসামি গ্রেফতার

SHARE

arreastময়মনসিংহের নান্দাইলে স্কুলছাত্রসহ একই পরিবারের চার সদস্যের খুনের মামলায় প্রধান আসামি হিরণকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার দিবাগত রাতে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার বিষ্ণপুর গ্রাম থেকে হিরণকে গ্রেফতার করা হয়। তিনি নিহত বিল্লাল হোসেনের ছোট ভাই কাজলের ছেলে।

এর আগে গত শুক্রবার রাতেই গ্রেফতার করা হয় খোকন নামের এক অভিযুক্তকে। তার স্বীকারোক্তি অনুযায়ী শনিবার দিবাগত রাতে ময়মনসিংহের ফুলপুর উপজেলার বাঁশাটি গ্রাম থেকে হারুন ও আলী আকবর নামের আরো দুজনকে গ্রেফতার করা হয়।

এর আগে গত রোববার নিহত বিল্লাল হোসেনের স্ত্রী বানেছা বেগম বাদী হয়ে নান্দাইল থানায় ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। বিল্লালের ভাই লাল মিয়ার সঙ্গে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে মামলার সব আসামির নাম প্রকাশ করেনি পুলিশ।

গত শুক্রবার রাতে নান্দাইল উপজেলার চণ্ডীপাশা ইউনিয়নের বাঁশাটি গ্রামে বিল্লাল হোসেন, তার তিন ছেলে ফরিদ, পাভেল ও হিমেলকে কুপিয়ে হত্যা করা হয়। পরে পুলিশ ওই রাতেই গ্রামের একটি পুকুরপাড় থেকে লাল মিয়ার ছেলে জামালের লাশও উদ্ধার করে।

নান্দাইল থানার পুলিশ জানায়, লাল মিয়া, তার দুই ছেলে জামাল ও কামাল এই হত্যার সঙ্গে জড়িত।