বিচ্ছেদের পথে অ্যাফ্লেক-গার্নার

SHARE
garnarএক দশক ধরে হলিউডের আদর্শ দম্পতির প্রতিচ্ছবি হয়ে থাকা বেন অ্যাফ্লেক ও জেনিফার গার্নারের সংসার সত্যিই ভেঙে যাচ্ছে। প্রায় এক বছর গুঞ্জনের পর অবশেষে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন এ দম্পতি।
এক বিবৃতিতে হলিউডের জনপ্রিয় এ তারকা দম্পতি জানিয়েছে, ‘আমরা একে অপরের ভালবাসা ও বন্ধুত্ব নিয়ে এগিয়ে যাব। আমাদের সন্তানদের দেখাশুনার দায়িত্ব নিতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।’ খবর বিবিসির
২০০৫ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন অ্যাফ্লেক ও গার্নার। ভায়োলেট (৯), সারাফিনা (৬) এবং স্যামুয়েল (৩) নামের তিনটি সন্তানও রয়েছে এ দম্পতির।
বেশ কিছুদিন ধরেই আলাদা থাকছেন অ্যাফ্লেক-গার্নার জুটি। এ দম্পতির ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, এই বিচ্ছেদ হবে বন্ধুত্বপূর্ণ।
অস্কারজয়ী অভিনেতা বেন অ্যাফ্লেক ‘আরগো’, ‘ডেয়ার ডেভিল’ এবং ‘গন গার্ল’ ছবিতে অভিনয় করেছেন। ৪২ বছর বয়সী এ তারকা এখন ব্যস্ত তার বহুল আলোচিত ছবি ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অব জাস্টিস’ নিয়ে।
বেন অ্যাফ্লেক একজন সফল পরিচালকও বটে। ১৯৯৭ সালে ‘গুড উইল হান্টিং’ ছবির জন্য অস্কার জেতেন তিনি। এছাড়াও অ্যাফ্লেক অভিনীত ও পরিচালিত ‘আরগো’ অস্কারে সেরা ছবি মনোনীত হয়।
অভিনেত্রী জেনিফার গার্নার স্বামী বেন অ্যাফ্লেকের সঙ্গে ‘ডেয়ারডেভিল’ সিনেমায় জুটিবদ্ধ হন। এছাড়া ‘থার্টিন গোয়িং থার্টি’, ‘ডালাস বায়ার্স ক্লাব’ এবং টিভি সিরিয়াল ‘অ্যালিয়াস’-এ অভিনয় করেছেন তিনি।
‘অ্যালিয়াসে’ মার্কিন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার (সিআইএ) প্রতিনিধির চরিত্রে অভিনয় করে ‘গোল্ডেন গ্লোব’ জিতেছিলেন ৪৩ বছর বয়সী গার্নার। এখন তিনি কানাডার মন্ট্রিয়লে শুটিং করছেন ‘নাইন লাইভস’ ছবির।