কোনো ষড়যন্ত্রেই লাভ হবে না, বিএনপিকে কামরুল

SHARE

বিএনপিকে উদ্দেশ্য করে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন,    “আপনারা যতই ষড়যন্ত্র, মিথ্যাচার ও বিভ্রান্ত সৃষ্টি করেন না কেন আওয়ামী লীগ সরকারের কোনোই ক্ষতি হবে না। দেশবাসী আমাদের ক্ষমতায় দেখতে চায়, তাই ক্ষতি আপনাদেরই হবে।”image_85427_0

রোববার জাতীয় প্রেস ক্লাব কনফারেন্স লাউঞ্চে জাতীয় পল্লী চিকিৎসক জোট আয়োজিত ‘পল্লী মানুষের স্বাস্থ্য সেবার গুরুত্ব ও ডিজিটাল বাংলাদেশ গড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই” শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কামরুল ইসলাম বলেন, “২০১৩ সালের শেষের দিকে বিএনপি দেশকে ৭১ বানিয়েছিল। ৫ জানুয়ারি নির্বাচনের মধ্যে দিয়ে দেশে শান্তি ফিরে এসেছে। আবার তারা অশান্তি সৃষ্টি করতে চায়। কিন্তু আমরা তা হতে দেব না।”

বিএনপিকে উদ্দেশ্যে করে আওয়ামী লীগের এই নেতা বলেন, “যতই বিদেশি বন্ধুদের কাছে ধর্না দেন না কেন কোনো বিদেশি বন্ধু আপনাদের ফাঁদে পা দেবে না। এই সরকারকে তারা সহযোগিতা করেছে, করবে। তারা আমাদের সাথে আছে,  আপনাদের সাথে নেই।”

মন্ত্রী বলেন, “সরকারের বিরুদ্ধে, গণতন্ত্রের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করে তারা গণতান্ত্রিক অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে চায়, তাদেরকে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে।”

বাজেট প্রসঙ্গে কামরুল বলেন, “আমাদের নতুন সরকারের জনমুখী বাজেটকে যারা অবৈধ বাজেট বলে, তাদের বাজেটকে অবৈধ বলার কোনো অধিকার নেই।”

প্রধানমন্ত্রীর চীন সফর প্রসঙ্গে মন্ত্রী বলেন, ”ভারতের সরকার পরিবর্তনের পর বিএনপি যেমন উল্লসিত ছিল, তারা মনে করে ছিল সরকারে ভিত নড়বড় হয়ে যাবে। কিন্তু প্রধানমন্ত্রীর জাপান সফর যেমন ফলপ্রসূ হয়েছে, চীনের সফরও তেমনি ফলপ্রসূ হবে। আর ভারতের সঙ্গে আমাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দৃঢ় থেকে আরো দৃঢ় হবে।”

সংগঠনের চেয়ারম্যান বাচ্চু শিকদারের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।