প্রেমিকার জন্য গণক ধরে এক মার্কিনির সর্বনাশ

SHARE

love gonokএক নারীর সাথে রোমান্টিক সম্পর্কে জড়াতে বিফল হয়ে গণকের শরণাপন্ন হয়ে নিউইয়র্কের এক বাসিন্দাকে প্রায় সাড়ে পাঁচ কোটি টাকা গচ্চা দিতে হয়েছে।

এ অভিযোগে ওই তরুণী গণক প্রিসিলা দেলমারো এবং আরেক জনের বিরুদ্ধে মামলা ঠুকে দিয়েছেন ওই ব্যক্তি।

৩২ বছর বয়সী ওই ব্যক্তি, যার নাম প্রকাশ করা হয়নি, জানান, এক নারীর প্রতি তীব্র আকর্ষণ বোধ করলেও বিপরীত দিক থেকে তিনি সাড়া পাচ্ছিলেন না। এ অবস্থায় ২০১৩ সালের আগস্টে তিনি গণকের দ্বারস্থ হন।

গণক দেলমারো তাকে জানান যে প্রেতাত্মারা মিশেল নামের ওই নারীকে তার কাছ থেকে দূরে সরিয়ে রাখছে।

২৬ বছর বয়সী দেলমারো তাকে জানান যে তিনি এ ব্যাপারে প্রেতাত্মাদের সাথে কথা বলেছেন। এরপর দফায় দফায় তিনি ২০ মাস ধরে তার কাছ থেকে টাকা নিতে থাকেন।

এর মধ্যে প্রেতাত্মাদের ব্রিজের সাথে বেধে রাখার জন্য তিনি নেন ৮০,০০০ ডলার। ওই ব্যক্তির অতীতের পাপ মোচন বাবদ নেন ৩০,০০০ ডলার দামের একটি রোলেক্স ঘড়ি এবং শক্তি ধরে রাখার জন্য  নেন ৪০,০৬৪ ডলারের একটি ডায়মন্ডের আংটি। এর বাইরে আরো ৪০,০০০ ডলার নেন তিনি।

কিন্তু এর মধ্যে ওই ব্যক্তি জানতে পারেন যে তার বহু কাংখিত সেই নারী মিশেল মারা গেছেন। তখন আবার নতুন ফাঁদ পেতে বসেন দেলমারো। মিশেলের পুনর্জন্মের কথা বলে আবারো টাকা নেন তিনি।

এভাবে দেলমারো তার কাছ থেকে ৭ লাখ ১৩ হাজার ৯৭৫ ডলার নিয়ে নেন।

শেষ পর্যন্ত আশাহত হয়ে তিনি পুলিশকে জানালে দেলমারো এবং তার এক সহযোগীকে ২৬ মে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা এখন জেলেই আছেন।

সূত্র: নিউইয়র্ক টাইমস