মেসি ভিন্ন গ্রহের, তবে প্রস্তুত জুভেন্টাস

SHARE

messi jআগামী ৬ জুন বার্লিনে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে লড়বে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা ও ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাস। আর এ ম্যাচের আগে বার্সা তারকা লিওনেল মেসিকে ভিন্ন গ্রহের প্রানী বলে অবিহিত করলেন জুভি স্ট্রাইকার কার্লোস তেভেজ।

তবে ফাইনালে কাতালানদের বিপক্ষে লড়তে জুভেন্টাস পুরোপুরি প্রস্তুত এমন হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

২০০৩ সালের পর আবারো চ্যাম্পিয়নস লিগের ফাইনাল নিশ্চিত করে জুভেন্টাস। সান্থিয়াগো বার্নব্যুতে সেমিফাইনালের দ্বিতীয় লেগে ১-১ গোলে ড্র করে দুই লেগে মিলিযে ৩-২ ব্যবধানের জয় পায় ম্যাসিমিলিয়ানো অ্যালিগ্রির শিষ্যরা।

অপরদিকে মেসির অসাধারণ পারফরম্যান্সে শক্তিশালী বায়ার্ন মিউনিখকে ৫-৩ অ্যাগ্রিগেটে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে লুইস এনরিকের শিষ্যরা। তবে তেভেজ জানান চারবারের ব্যালন ডিঅর জয়ী দুর্দান্ত পারর্ফরমার হলেও ফাইনালে জুভিদের সম্ভাবনা রয়েছে।

এক সাক্ষাতকারে তেভেজ বলেন, মেসি বর্তমান বিশ্বের সেরা ফুটবলার। সেমিফাইনালে সে যা করেছে তা অসাধারণ। সে এক কথায় ভিন্ন গ্রহের খেলোয়াড়। সে আমার ভালো বন্ধুও।

তিনি আরো বলেন, আমরা ফাইনালের যোগ্য ছিলাম। আর এখন আমরা বার্লিনে বার্সেলোনার বিপক্ষে বড় একটি চ্যালেঞ্জের মুখোমুখি হব। আমরা এখন দারুণ সঙ্গবদ্ধ। কেউ হয়ত আমাদের পক্ষে বাজি ধরবে না তবে ভালো কিছু করে দেখাতে আমরা প্রস্তুত।