বজ্রপাতে ৬ শ্রমিক আহত

SHARE

মংলায় বজ্রপাতে ৬ জন আহত হয়েছেন।মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে গুরুতর মোজাহারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।image_94085_0

এলাকাবাসী ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. নাহিদুজ্জামান জানান, মংলার সোনাইলতলা ইউনিয়নের বড় সোনাইলতলা এলাকায় অতি দরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের (ইজিডিপি) আওতায় মাটির কাটার কাজ করছিলেন শ্রমিকরা। এসময় হঠাৎ   বজ্রপাতে ৬ শ্রমিক আহত হন। এ সময় ঘটনাস্থলে একটি গরু মারা যায়।

আহতদের তাৎক্ষণিক স্থানীয় থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত মোজাহার সরদারকে নগদ ১০ হাজার টাকা অনুদান দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠিয়েছে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাহিদুজ্জামান জানান, বজ্রপাতে আহত সবাইকে সরকারি চিকিৎসা সেবা দেয়া হবে। আহত অন্যরা হলেন- সোনাইতলা এলাকার আল আমিন, বাকি, তরিক, আনার মল্লিক ও আবজাল।

এদিকে বজ্রপাতে আহতদের দেখতে সকালে হাসপাতালে যান উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, ভাইস চেয়ারম্যান কোহিনুর সরদার ও কামরুন নাহার হাই।