বিরলে শ্রেষ্ঠ ভোটার কামবালাকে ঘর বানিয়ে দিলেন নৌপ্রতিমন্ত্রী

SHARE

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, জাতীয় সংসদ নির্বাচনে শ্রেষ্ঠ ভোটার ৯২ বছর বয়সী ভোটার কামবালা। প্রধানমন্ত্রীর সকল গৃহহীন মানষদের ঘর করে দিচ্ছেন। এরই ধারাবাহিকতায় কামবালাকেও ঘর নির্মাণ করে দেয়া হয়েছে এবং যা হস্তান্তর করে অনেক তৃপ্তি অনুভব হচ্ছে। কামবালা জাতীয় নির্বাচনে নৌকার পক্ষে শুধু ভোটার নয় প্রার্থীর কাছেও ভোট চেয়েছেন। ভোট নাগরিকের জন্য কত বড় অধিকার, তা কামবালা তার কর্মের মাধ্যমে বুঝিয়ে দিয়েছে। তাঁর কছে আমাদের অনেক শেখার রয়েছে।

আজ রোববার সকালে দিনাজপুরের বিরল উপজেলার ধর্মপুর ইউনিয়নের গোদাবাড়ী গ্রামে কামবালা নিবাস হস্তান্তর অনুষ্ঠানের উদ্বোধন শেষে এসব কথা বলেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শাকিল আহমেদ, পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ, উপজেলা চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বহ্নি শিখা আশা, বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মাওলা শাহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক শফিকুল আজাদ মনি, ধর্মপুর ইউনিয় আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক রতন চন্দ্র রায়, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ উপজেলা শাখার সাধারণ সম্পাদক সুবল চন্দ্র রায় প্রমূখ উপস্থিত ছিলেন।