সোনার বাংলা গড়ে তুলতে হলে, সোনার মানুষ তৈরী করতে হবে : আইসিটি প্রতিমন্ত্রী

SHARE

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, ‘সচেতনতা বাড়ানোর জন্য আমরা ডিজিটাল সেন্টার তৈরির জন্য কাজ করছি, যাতে শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকদের সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারে সচেতনতা তৈরি করতে পারি। আমরা প্রযুক্তিগত ব্যবহারের সক্ষমতা তৈরি করতে চাই, যাতে সামাজিক যোগাযোগমাধ্যমের যে অপব্যবহার ও অপরাধ হচ্ছে তা প্রতিরোধ করতে পারি। ’

আইসিটি প্রতিমন্ত্রী পলক আরও বলেন, সোনার বাংলা গড়ে তুলতে হলে, সোনার মানুষ তৈরী করতে হবে। আপনারা ভোট দিয়ে ব্যারিস্টার সুমনকে এমপি হিসেবে নির্বাচিত করেছেন। তাকে নিয়ে আমরা তরুনরা গর্ব করি। আপনারা আগামী ৫ বছর সুমনকে সহযোগিতা করবেন। তার মাধ্যমে এলাকার অনেক কাজ হবে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে তারুন্যের সমাবেশে হবিগঞ্জের চুনারুঘাটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে স্মার্ট উপহার ২৬৫ জন প্রশিক্ষণার্থীর মাঝে ল্যাপটপ বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। স্থানীয় ডিসিপি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোছা. জিলুফা সুলতানা।

প্রধান অতিথি ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বিশেষ অতিথি ছিলেন এমপি আবু জাহির, ব্যারিস্টার সুমন ও ময়েজ উদ্দিন শরীফ, হবিগঞ্জের পুলিশ সুপার আক্তার হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আব্দুল কাদির লস্কর, উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলিমা রায়হানা, পৌর মেয়র সাইফুল আলম রুবেল, সাংবাদিক ফারাবী হাফিজ, সোলায়মান সুখন, তৌহিদ আফ্রিদি, সালমান মুক্তাদির।