কেউ যেন ন্যায়বিচার থেকে বঞ্চিত না হয় : প্রাণিসম্পদমন্ত্রী

SHARE

থানাসহ সরকারি অফিসগুলোকে দালালমুক্ত করার নির্দেশনা দিয়ে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আব্দুর রহমান বলেছেন, থানাসহ সরকারি অফিসে কোনো পক্ষপাতিত্ব থাকবে না। কেউ যেন অন্যায়ভাবে হয়রানি না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুরে ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়ায় নিজ বাসভবনে ফরিদপুরের মধুখালী ও বোয়ালমারী উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

কর্মকর্তাদের উদ্দেশে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী বলেন, এবার নির্বাচনে কেউ কেউ কালো টাকার পাহাড় দিয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করেছিল। আপনারা নির্বাচনের আচরণবিধি মেনে ঠিকমতো দায়িত্ব পালন করেছেন। মানুষ নির্বিঘ্নে ভোট দিতে পেরেছে। আমি মনোনয়ন পাওয়ার পরই বিভিন্ন জায়গায় বলেছিলাম, আমি কোনো কেন্দ্র দখল করে বা কারচুপি করে নির্বাচিত হতে চাই না।

এ সময় তিনি আরও বলেন, আমার পক্ষে কেউ কোনো ধরনের সুপারিশ নিয়ে থানায় বা কোনো দপ্তরে যাবেন না। সাধারণ মানুষ যেন থানায় গিয়ে ন্যায়বিচার থেকে বঞ্চিত না হয়। মানুষ যেন তাদের আইনগত অধিকার থেকে বঞ্চিত না হয় সেই বিষয়ে খেয়াল রাখতে হবে।

মন্ত্রী বলেন, আমি এমন কিছু করে যেতে চাই যাতে মরার পরও এলাকার মানুষ আমার কর্মকে মনে রাখে।

মতবিনিময় সভায় মধুখালী উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. মামনুন আহমেদ, বোয়ালমারীর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান, মধুখালী থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. মিরাজ হোসেন ও বোয়ালমারী থানা পুলিশের অফিসার ইনচার্জ শেখ সাদীসহ দুই উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় উপস্থিত কর্মকর্তারা মন্ত্রীর এমন বক্তব্যকে স্বাগত জানান।