চার্লিকে বরণ করতে প্রস্তুতি নিচ্ছে ঢাকা

SHARE

মার্কিন গীতিকার এবং জনপ্রিয় কণ্ঠশিল্পী চার্লি পুথ বাংলাদেশের রাজধানী শহর ঢাকায় আসছেন। এই খবরটি নিয়ে বিগত কিছুদিন ধরে রীতিমতো হাঙ্গামা তৈরি হয়ে গিয়েছিল চার্লি ভক্ত সঙ্গীতপ্রেমীদের।
সামাজিক যোগাযোগমাধ্যমগুলো সরব হয়ে উঠেছিলো তার ভক্তদের প্রতিক্রিয়ায় এবং বিভিন্ন মজাদার মিমে।
সোমবার (২৫ ডিসেম্বর) ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা সিলভার ইভেন্টস চার্লিকে নিয়ে ঢাকায় একটি কনসার্ট আয়োজনের ঘোষণা দেয়।
এ ব্যাপারে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বৃষ্টি সুত্রধর মিডিয়াকে জানিয়েছেন, ‘আমরা ২০২৪ সালের জানুয়ারি মাসের মধ্যে কনসার্টের সকল পূর্বপ্রস্তুতি নেওয়ার পরিকল্পনা করেছি। সব ঠিক থাকলে ফেব্রুয়ারি মাসে চার্লি ঢাকা মাতাতে আসবেন।
যদিও কনসার্টটির কোনো নির্দিষ্ট তারিখ কিংবা সময় এখনো জানানো হয়নি। তবে জানা গেছে দেশীয় শিল্পীরাও এই কনসার্টে পারফর্ম করবেন।
‘সি ইউ এগেইন’ গানের মাধ্যমে বিশ্বব্যাপী ভক্তদের মন জয় করা এই শিল্পী ঢাকায় আসার আগে তার টিম ঢাকায় ভেন্যু চূড়ান্ত এবং সংশ্লিষ্ট আয়োজন পর্যালোচনা করতে আসবেন। কনসার্টের ভেন্যু হিসাবে এখনো আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরাকেই (আইসিসিবি) পছন্দের তালিকার শীর্ষে রেখেছে আয়োজকরা।
উল্লেখ্য, ‘সি ইউ এগেইন’ অফিশিয়াল ভিডিও গানটি ইউটিউবে প্রায় ৬.১ বিলিয়নের কিছু বেশিবার ভিউ হয়েছে। যা ইউটিউবের ইতিহাসে ভিউর তালিকায় শীর্ষ ৩ নাম্বারে অবস্থান করছে। গানটি ২০১৫ সালে মুক্তি পেয়ে বিলবোর্ডে টপ চার্টে টানা ১২ সপ্তাহ শীর্ষস্থান ধরে রেখেছিল। পরবর্তীতে গানটি গ্র্যামিতেও নমিনেশন পেয়েছিল।