দেশকে এগিয়ে নিতে নৌকায় ভোট দিতে হবে : নাছিম

SHARE

দেশকে এবং ১৬ কোটি মানুষকে এগিয়ে নিতে হলে নৌকায় ভোট দিতে হবে বলে মন্তব্য করেছেন ঢাকা-৮ আসনে নৌকা প্রতীকের প্রার্থী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবে এক সভায় এ মন্তব্য করেন তিনি।

বাহাউদ্দিন নাছিম বলেছেন, যারা দেশপ্রেমিক নয় এবং বাংলাদেশকে বিশ্বাস করে না তাদের বিরুদ্ধে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে। আর এই সৎ সাহস আছে শুধু শেখ হাসিনার। তিনি দুর্নীতির বিরুদ্ধে কথা বলেন। শেখ হাসিনা আমাদের সাহসের বাতিঘর। তিনি মৃত্যু ভয়কে পরোয়া করেন না। তাই দেশকে এগিয়ে নিতে, ১৬ কোটি মানুষকে এগিয়ে নিতে হলে নৌকায় ভোট দিতে হবে।

তিনি বলেন, ইদানীং ইচ্ছাকৃত ঋণখেলাপি সৃষ্টি হয়েছে। বাজার সিন্ডিকেট নামে নতুন আরেকটি সিন্ডিকেট হয়েছে, সে সঙ্গে যোগ হয়েছে অর্থ পাচারকারীরা। তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। স্বপ্নের বাংলাদেশ গড়তে, স্বাধীনতা বিরোধীদের থেকে বাংলাদেশকে রক্ষা করতে হলে শেখ হাসিনাকে ভোট দিতে হবে।

সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, সাংবাদিকদের সমস্যা সবচেয়ে প্রকট। সাংবাদিক সমাজের সমস্যা আমরা এখনও সমাধান করতে পারিনি। প্রধানমন্ত্রী বুধবার ১০ম ওয়েজ বোর্ডের আশ্বাস দিয়েছেন, তা বাস্তবায়ন করা হবে। আমি নির্বাচিত হতে না পারলেও সারা জীবন সাংবাদিকদের সঙ্গে সম্পর্ক রক্ষা করে যাব।

ইকবাল সোবহান চৌধুরীর সভাপতিত্বে ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সোহেল হায়দার চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সৈয়দ শুক্কুর আলী শুভ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কুদ্দুস আফ্রাদ এবং বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক মহাসচিব মঞ্জুরুল আহসান বুলবুল প্রমুখ।