নৌকায় ভোট দিলে কুয়াকাটা হবে বিশ্বমানের পর্যটন কেন্দ্র : এমপি মহিব

SHARE

পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী অধ্যক্ষ মহিববুর রহমান এমপি বলেছেন, পর্যটন নগরী কুয়াকাটা, পায়রা বন্দর, পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র, সাবমেরিন কেবল ল্যান্ডিং স্টেশন, শের-ই বাংলা নৌ ঘাঁটি, মহিপুর মৎস্য অবতরণ কেন্দ্রসহ এ সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে কলাপাড়া-কুয়াকাটায়। এসব উন্নয়নের রুপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’ বুধবার বিকেলে পটুয়াখালীর কুয়াকাটা রাখাইন মহিলা মার্কেট মাঠে কুয়াকাটা পৌর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এ সময় তিনি আরও বলেন, ‘গত পাঁচ বছরে দলমত নির্বিশেষে আমি আপনাদের সেবা করেছি। করোনা মহামারী ও দুর্যোগকালীন সময়ে আমি আপনাদের পাশে ছিলাম। আমি এমপি থাকাকালীন কলাপাড়ায় ভূমিদস্যুতা, দখল, শালিস বানিজ্য, সিন্ডিকেট ছিল না। ছিল না কোন সন্ত্রাসী বাহিনী। মানুষ নিরাপদে ব্যবসা বানিজ্যসহ শান্তিতে বসবাস করতে পেরেছে।
মহিববুর রহমান বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর নৌকা প্রতীকই একমাত্র প্রতীক। এর বাইরে আর কোন মার্কা নেই। যারা আওয়ামী লীগের খেয়ে আওয়ামী লীগের বিরুদ্বে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছে। তারা আওয়ামী লীগের কেউ নয়। নৌকার বিপক্ষে গিয়ে যারা ষড়যন্ত্র করছে নির্বাচনের পর তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী ব্যবস্থা নিবেন।’
তিনি কুয়াকাটাবাসীকে উদ্দেশ্য করে বলেন, কুয়াকাটাকে আন্তর্জাতিক মানের পর্যটন নগরীতে রূপান্তর করতে মাস্টারপ্ল্যান তৈরির কাজ শেষ পর্যায়। নৌকায় ভোট দিলে মাস্টারপ্লান বাস্তবায়িত হবে। কুয়াকাটা-কলাপাড়ায় গড়ে উঠবে শিল্পাঞ্চল। মানুষ অর্থনৈতিকভাবে আরো স্বাবলম্বী হবে। তাই নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে সকলের প্রতি আহবান জানান তিনি।
কুয়াকাটা পৌর আওয়ামী লীগ সভাপতি আঃ বারেক মোল্লার সভাপতিত্বে নৌকার নির্বাচনী এ পথ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, কলাপাড়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আঃ মোতালেব তালুকদার, কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার, কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি কাউন্সিলর তৈয়বুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম, কাউন্সিলর আবুল হোসেন প্রমূখ। কুয়াকাটা পৌর আওয়ামী লীগ আয়োজিত এ পথসভা ব্যাপক মানুষের উপস্থিতিতে জনসমুদ্রে পরিনত হয়। সভা শুরুর আগে কুয়াকাটা পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা নৌকা প্রতীকের মিছিল নিয়ে সভাস্থলে এসে সমবেত হয়। উপস্থিত কর্মী সমর্থকদের বেশির ভাগই ছিলেন নারী। সবাই উপস্থিত নারী পুরুষ ভোটাররা সকলেই নৌকায় ভোট দেয়ার প্রতিশ্রুতি দেন।