আর সিঙ্গেল থাকছেন না প্যাটিনসন

SHARE

হলিউডের হার্টথ্রব রবার্ট প্যাটিনসন। অভিনয় দক্ষতার পাশাপাশি একেবারেই আলাদা চেহারার জন্য কোটি তরুণীদের স্বপ্নের পুরুষ তিনি। বিশ্বের সেরা আবেদনময় পুরুষের প্রায় সব তালিকায় নাম থাকে তার।
‘টোয়ালাইট’ সিরিজ সিনেমায় অভিনয় করে বিশ্বব্যাপী তারকাখ্যাতি পাওয়া এই অভিনেতা আর সিঙ্গেল থাকছেন না। গত চার বছরেরও বেশি সময় ধরে সুকি ওয়াটারহাউজের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। প্রথম সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন তারা। কোটি নারী ভক্তের মন ভেঙে দিয়ে বিয়ে করতে চলেছেন প্রেমিকা সুকিকে।
আন্তর্জাতিক গণমাধ্যম ‘পিপল’ জানিয়েছে, শিগগির বিয়ের পিড়িতে বসতে চলেছেন তারা। এক সূত্র ‘পিপল’-এ বলেছেন, ‘তাদের বাগদান হয়েছে। দুজনেই বিয়ে সেরে ফেলতে চাইছেন। এটা তাদের সম্পর্কের জন্য গুরুত্বপূর্ণ।’
গত সোমবার লন্ডনে সুকির হাতে একটি হীরার আংটি দেখা যায়। এরপরেই রটে বাগদানের গুঞ্জন। এর আগে নভেম্বরে সুকি ওয়াটারহাউজ তার অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি নিজেই জানিয়েছেন। মেক্সিকোর করোনা ক্যাপিটাল ফেস্টিভ্যালে পারফর্ম করা ভক্তদের খবরটি জানান তিনি।
২০১৮ সালে এই জুটির রোমান্সের গুঞ্জন প্রথম শোনা যায়। ২০২০ সালে করোনভাইরাস মহামারি চলাকালীন রব ও সুকি একসঙ্গে কোয়ারেন্টাইনে থাকার পর তাদের সম্পর্ক আরও গভীর হয়ে ওঠে।
উল্লেখ্য, রবার্ট প্যাটিনসন আর তার বিখ্যাত ‘টোয়াটাইট’ সিরিজ সিনেমার নায়িকা ক্রিস্টেন স্টুয়ার্টের প্রেম ছিল জগৎ বিখ্যাত। এই দুই তারকার দীর্ঘ বছরের প্রেম ভেঙে যাওয়ার খবরেও মন খারাপ করেছিলেন অসংখ্য ভক্ত।