যারা কখনও এ দেশকে চাই নাই, তাদের কাছে এ দেশ কখনও নিরাপদ নয় : স্বাস্থ্যমন্ত্রী

SHARE

যারা কখনও এ দেশকে চাই নাই, তাদের কাছে এ দেশ কখনও নিরাপদ নয়। মঙ্গলবার দুপুরে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটি ৫০ শয্যা হতে ১০০ শয্যায় উন্নীতকরণে নবনির্মিত ভবনের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি-জামায়াতের উদ্দেশ্যে এ কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক (এমপি)।
তিনি বলেন, আপনারা অনেক ভাগ্যবান। আর আপনাদের এমপি অনেক কর্মঠ, যে কারণে আজ আপনাদের এ স্বাস্থ্য কমপ্লেক্সটি ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নীত হয়েছে।
তিনি আরও বলেন, আমরা বিএনপি-জামায়াত জোটের কথা ভুলি নাই। তারা যখন ক্ষমতায় ছিল, দেশের সব কমিউিনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল। কারণ ক্লিনিকগুলো শেখ হাসিনা করেছিল। ওই ক্লিনিকে সেবা নিলে, ভোট সবাই আওয়ামী লীগে দিবে।
এখন তারাই আবার মাঠে নামছে, দেশের অরাজকতা সৃষ্টি করতে।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঝিনাইদহের সিভিল সার্জন ডাঃ শুভ্রা রানি দেবনাথ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৩ আসনের সাংসদ সদস্য এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চল। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব জাহাঙ্গীর আলম, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডাঃ আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম, স্বাস্থ্যসেবা বিভাগের অতিরিক্ত সচিব সাইফুল্লাহিল আজম, স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত সচিব ডাঃ রাশেদা সুলতানা, স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ও লাইন ডাইরেক্টর ডাঃ মোঃ রিজাওয়ানুল রহমান, পরিচালক স্বাস্থ্য বিভাগ খুলনার পরিচালক ডাঃ মনজুরুল মরশিদ, ঝিনাইদহের জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম, ঝিনাইদহের পুলিশ সুপার আজিম-উল আহসান, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মোছাঃ শরিফুন্নেছা মিকি, উপজেলা নির্বাহী অফিসার উঠছে মে কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী।
অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ।
নবনির্মিত ভবন উদ্বোধন উপলক্ষে মঙ্গলবার সকাল থেকে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে জড়ো হতে থাকেন, আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা। এ ছাড়া উপস্থিত ছিলেন স্বাস্থ্য সংশ্লিষ্ট বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।
মন্ত্রী স্বাস্থ্য কমপ্লেক্স আসার পর প্রথমে পুলিশ গার্ডওনার প্রদান করেন। এরপর তিনি ফিতে কেটে স্বাস্থ্য কমপ্লেক্সটি ১শ শয্যায় উন্নীতকরণের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন। পর তিনি স্বাস্থ্য কমপ্লেক্সটি ঘুরে দেখেন। এরপর তিনি উপস্থিত সাংবাদিকদের প্রেস বিফিং করেন।

তিনি বলেন, আমরা তাদেরকে ভোটে আসার জন্য, বার বার আহবান করা হচ্ছে। তাদেরকে সভা সমাবেশ করার অধিকার দেয়া হয়েছে। তবে আমাদের নীতিতে আছে, দেশের মানুষের ক্ষতি হোক, জানমালের ক্ষতি হোক, এটা সরকার হতে দিবে না। আমরা তাদেরকে রাজনৈতিক ভাবে মোকাবিলা করবো।
এরপর তিনি মহেশপুর উপজেলার ২০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্বোধন করেন।