উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

SHARE

মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আসন্ন নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে। করোনাকালীন দুটি বছর দেশের উন্নয়ন কাজে বিঘ্ন সৃষ্টি হয়েছিল, তা কাটিয়ে ওঠার জন্য সময়ের প্রয়োজন। সরকারের ধারাবাহিকতা না থাকলে উন্নয়ন ব্যধাগ্রস্ত হবে। যা বিগত দিনে হয়েছিল। বিএনপি জোট সরকার সাধারণ মানুষের জন্য আওয়ামী লীগের সরকারের প্রতিষ্ঠিত করা কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল। শুক্রবার স্বরূপকাঠি উপজেলার বলদিয়া ইউনিয়নের চামী একতার হাটে এক উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মন্ত্রী বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আছেন বলে আজ আমরা উন্নতশীল দেশে পরিনত হতে যাচ্ছি। বিভিন্ন বড়বড় প্রকল্পের কথা উল্লেখ করে তিনি আরও বলেন এসব কাজের অগ্রগতি যাতে বন্ধ না হয় সেজন্য আবারো নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে।
ইউনিয়ন চেয়ারম্যান সাইদুর রহমানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মহব্বত আলী প্রমুখ।
মন্ত্রী এরপর বলদিয়া ইউনিয়ন পরিষদ অফিস-কাটাখালী হাট-ডুবি-চৌদ্দরশি বাজার সংযোগ সড়ক, ইন্দেরহাট-জিলবাড়ী ভায়া বিন্না বাজার সড়ক নির্মান কাজের ও সেহাংগল আর,এইচ,ডি-শশীদ বাজার ভায়া কুহুদাসকাঠি এবং অশত্থকাঠী সড়ক উন্নয়ন করন কাজের উদ্বোধন। বিকেলে তিনি সেহাংগলে মাধ্যমিক বিদ্যালয় ভবন উদ্বোধন ও মিলাদুন্নবীর অনুষ্ঠানে যোগদান করেন।
এ সময় তার সাথে ছিলেন, ইউএনও মো. মাহাবুব উল্লাহ মজুমদার, নেছারাবাদ কাউখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার সাবিহা মেহবুবা, নেছারাবাদ থানার ওসি মো. সরওয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির প্রমুখ।