বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে যুব সমাজকে নেতৃত্ব দিতে হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

SHARE

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, যুব সমাজকে বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে তার মতো আদর্শ জীবন যাপন করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনাকে প্রতিষ্ঠিত করতে সমাজের সকলকে কাজ করতে হবে। সৎ ভাবে জীবন যাপন করে সমাজের নেতৃত্ব দিতে হবে। কেননা, বঙ্গবন্ধু ছিলেন একজন আদর্শ ও মহামানব। দেশের স্বাধীনতার তিনিই এক মাত্র মহানায়ক।
বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকালে জেলার নাজিরপুর উপজেলার দেউলবাড়ি দোবরা ইউনিয়নের গাওখালী কলেজিয়েট স্কুল মাঠে যুবলীগের উদ্যোগে আয়োজিত যুব সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য কালে তিনি এ কথা বলেন।
ওই সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সহসভাপতি মাস্টার মো. মনিরুজ্জামান আতিয়ার, যুগ্মসাধারন সম্পাদক মো. জিয়াউল আহসান জিয়া, উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন কাজী, সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস প্রমুখ সহ স্থানীয় নেতৃবৃন্দ। এ সময় মন্ত্রী আরো বলেন, দেশের উন্নয়নে শেখ হাসিনার কোন বিকল্প নাই। তিনি উন্নয়নের যাদুকর। তাই যখনই আওয়ামীলীগ দেশের শাসন ক্ষমতায় থাকে তখনই দেশের ব্যাপক উন্নয়ন হয়। কিন্তু বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে দেশের উন্নয়নের নামে লুট-পাট হয়েছে। দেশের টাকা লুটের অভিযোগে দন্ডিত হয়েছেন বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান। এটা কোন আদর্শ দেশপ্রেমিক রাজনৈতিক নেতার নীতি হতে পারে না। শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য দিন রাত কাজ করে যাচ্ছেন। তিনি নিজের ঘুম সহ সকল প্রকার আরামকে হারাম করে দেশের উন্নয়ন ও মানুষকে ভালো রাখার জন্য কাজ করেন। তাই দেশের উন্নয়নের জন্য আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।