দুর্গাপূজায় কেউ বিশৃঙ্খলা করলে প্রতিহত করবো : খাদ্যমন্ত্রী

SHARE

দুর্গাপূজাকে কেন্দ্র করে কেউ বিশৃঙ্খলা করতে চাইলে তাদের প্রতিহত করা হবে বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

মঙ্গলবার (১০ অক্টোবর) বিকেলে নওগাঁয় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শান্তিপূর্ণ ও আনন্দমুখর পরিবেশে দুর্গাপূজা উদযাপনের লক্ষ্যে প্রস্তুতি সভায় তিনি এ কথা জানান।

খাদ্যমন্ত্রী বলেন, স্বাধীনতার বিপক্ষের অপশক্তিরা দেশের উন্নয়ন চায় না। তারা বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজে ঈর্ষান্বিত হয়ে নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত। সামনে দুর্গাপূজা। এ পূজাকে কেন্দ্র করে একটি মহল গুজব ছড়িয়ে বিশৃঙ্খলা করে সরকারের ভাবমূর্তি বিনষ্ট করতে চাইবে। তাই কেউ বিশৃঙ্খলা করতে চাইলে তাদের প্রতিহত করা হবে।

সাধন চন্দ্র মজুমদার আরও বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ। সব ধর্ম, বর্ণ ও সম্প্রদায়ের মানুষ কাঁধে কাঁধ মিলিয়ে মুক্তিযুদ্ধ করে বিজয় অর্জন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এভাবে একসঙ্গে কাজ করে আমরা দেশকে উন্নত করতে চাই।

জেলা প্রশাসক মো. গোলাম মওলার সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন- পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, নওগাঁ পৌরসভার মেয়র নজমুল হক সনি, ২৬-বিজিবির সহকারী পরিচালক তফসীর আহমেদ, সিভিল সার্জন ডা. আবু হেনা মো. রায়হানুজ্জামান সরকার, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি স্বপন কুমার, জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বিভাস চন্দ্র মজুমদার, নওগাঁ প্রেস ক্লাবের সভাপতি কায়েস উদ্দিনসহ অন্যান্যরা।