অতীতের কোনো সরকার শিক্ষকদের এতটা মূল্যায়ন করেনি : শ ম রেজাউল

SHARE

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বর্তমান সরকারের সময় শিক্ষার যত প্রসার ঘটেছে বিগত কোনো সরকারের আমলে তা ঘটেনি। শিক্ষকরা যে আনুষঙ্গিক সুযোগ-সুবিধা কিংবা মর্যাদা পেয়েছে অতীতের কোনো সরকার এ মূল্যায়ন করেনি।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে পিরোজপুরের নাজিরপুর সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ হলরুমে বাংলাদেশ শিক্ষক সমিতি নাজিরপুর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকারের আমলে যত বিশ্ববিদ্যালয় হয়েছে, যত বিদ্যালয়ে আধুনিক ডিজিটাল ল্যাব চালু হয়েছে এটা অতীতে কখনো ছিল না। কারণ শেখ হাসিনা বিশ্বাস করেন শিক্ষাহীন একটি জাতি ভালোভাবে গড়ে উঠতে পারে না।

বাংলাদেশ শিক্ষক সমিতি নাজিরপুর উপজেলা শাখার আয়োজনে পিরোজপুর জেলা শাখার সভাপতি মাস্টার সুখরঞ্জন ব্যাপারীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্দ্রীয় সভাপতি অধ্যক্ষ বজলুর রহমান মিঞা, সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেখ কাওছার আহমেদসহ অন্যান্য শিক্ষক নেতৃবৃন্দ। শিক্ষক সমিতি নাজিরপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক বিকাশ চন্দ্র বাওয়ালীর সঞ্চালনায় অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক প্রশান্ত কুমার হালদার ও সদস্য সচিব শংকর কুমার মিস্ত্রী।